রাসেল আহমেদ,খুলনা জেলা প্রতিনিধি :খুলনা ৪ আসনের এমপি আব্দুস সালাম মূর্শেদীর সহধর্মিনী এনভয় গ্রুপের চেয়ারম্যান ও বিশিষ্ট সমাজসেবক মিসেস সারমিন সালাম বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত ১৫ বছরে দেশে যে উন্নয়ন করেছেন তা ইতিহাসে বিরল।

তিনি বলেন, নারীদের এগিয়ে নিতে নানা উদ্যোগ গ্রহণ করে সুযোগ-সুবিধা প্রদান করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এখন আর নারীরা সমাজে অবহেলিত নয়, পিছিয়ে নেই, সর্বক্ষেত্রেই নারীরা এগিয়েছে। যেকোনো ক্ষেত্রে নিজেদের বিষয় নিজেরই শুরু করতে হয়। নারীদের ক্ষেত্রে একই। বৈষম্য দূর করার জন্য নারীকেই আগে পদক্ষেপ নিতে হবে। কারও ওপর নির্ভরশীল না হয়ে নিজের অধিকার নিয়ে নিজেকে জাগ্রত করতে হবে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ও ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী বৃহস্পতিবার উপজেলার পুরাতন জয়সেনা গ্রামস্থ মিনা বাড়িতে মহিলা সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথাগুলি বলেন।

শরিফুল ইসলাম লিংকন মিনার আয়োজনে এই সমাবেশ অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের নেতা শিউলি সারোয়ার, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: আবুল হাসান শেখ, মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার বিথী, শারমিন সুলতানা রুনা, আওয়ামীলীগ নেতা শেখ তবিবুর রহমান, বাছিতুল হাবিব প্রিন্স, আব্বাস মোল্লা, আরিফুজ্জামান অরুণ, স্বেচ্ছাসেবক লীগ নেতা শেখ আনিসুল হক, যুবলীগ নেতা শেখ শামীম হাসান, রাশেদ সারোয়ার,মঞ্জুর সরদার,মহিলা আওয়ামী লীগ নেত্রী আনজুয়ারা সুমি, তাহেরা নয়ন, ছাত্রলীগ নেতা শেখ হোসাইন আহমেদ, শেখ আনারুল ইসলাম প্রমুখ।