স্টাফ রিপোর্টার : বর্ণিল সমাজকল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে যশোরের ঝিকরগাছা রঘুনাথনগর মাধ্যমিক বিদ্যালয়ের ৩০০ শিক্ষার্থী এবং অভিভাবকদের মাঝে ফলদ, বনজ এবং ঔষধী গাছের চারা বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৯ জুলাই) বেলা ১০ টায় প্রতিষ্ঠানের সভাপতি এস এস আহমেদ ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সংস্কারক মীর ফারুখ আহমেদ।

বর্ণিল সমাজকল্যাণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মালয়েশিয়া প্রবাসী মেহেদী হাসান দিপু সার্বিক সহায়তায় এবং সংগঠনের উপদেষ্টা সাদা মনের মানুষ সায়েদ আলীর নির্দেশনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিকরগাছার ঐতিহ্যবাহী স্বেচ্ছাসেবী সংগঠন সেবা’র প্রতিষ্ঠাতা ও সভাপতি মাস্টার আশরাফুজ্জামান বাবু, রঘুনাথনগর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম হাসানুল বান্না, সহকারী প্রধান শিক্ষক আলতাফ হোসেন, হাজিরালি মহিলা কলেজের সাবেক সহকারী অধ্যাপক আয়ুব হোসেন, ঝিকরগাছা রিপোর্টার্স ক্লাবের প্রচার সম্পাদক সুজন মাহমুদ, সহ দপ্তর সম্পাদক সুমন হোসেন সহ স্কুলের অভিভাবক এবং শিক্ষার্থীবৃন্দ।

রঘুনাথনগর মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাহবুবুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন গাছ ছাড়া পৃথিবী এক মুহুর্ত টিকবেনা। তাই বেশি বেশি গাছ লাগাতে হবে এবং গাছের যত্ন নিতে হবে। সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠান শেষে উপস্থিত সকল শিক্ষার্থী এবং অভিভাবকদের হাতে বিভিন্ন প্রজাতির গাছের চারা তুলে দেওয়া হয়।