সনতচক্রবর্ত্তী ফরিদপুর : ফরিদপুরের বোয়ালমারীতে নিখোঁজের ১৭ ঘন্টা পর আলিফ মোল্যা (১০) নামে এক শিশু শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল(১৪ জুন) শুক্রবার উপজেলার সাতৈর ইউনিয়নের সাতৈর গ্রামের ফকিরের ভিটা সংলগ্ন একটি পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়। আলিফ সাতৈর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দ্বিতীয় শ্রেণীর ছাত্র ও কামারহাটি গ্রামের জাহিদুল মোল্যার ছেলে।

শুক্রবার বেলা ৩টার দিকে লাশ ময়না তদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আলিফের চাচা শামিম মোল্যা বাদি হয়ে থানায় অপমৃত্যু (ইউডি) মামলা করেছেন।

ঘটনাস্থল ফরিদপুরের সহকারী পুলিশ সুপার (মধুখালী সার্কেল) মো. ইমরুল হাসান ও থানার ওসি মো. সহিদুল ইসলাম পরিদর্শন করেছেন।

থানা ও এলাকা সূত্রে জানা যায়, জেলার বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়নের কামারহাটি গ্রামের বাসিন্দা ও বেসরকারি চাকরিজীবি মো. জাহিদুল মোল্যার তিন সন্তানের মধ্যে বড় ছেলে আলিফ মোল্যা বৃহস্পতিবার বিকেল ৫টার পর থেকে নিখোঁজ হয়। পরিবারের সদস্যরা খেঁাজাখুজি করে কোথাও না পেয়ে শুক্রবার সকাল পৌনে ১০টার দিকে সাতৈর ফকিরের ভিটা সংলগ্ন একটি পুকুরে স্থানীয়রা তার লাশ দেখতে পেয়ে পরিবারকে খবর দেয়। পরিবারের লোকজন লাশ বাড়িতে নিয়ে আসলে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। শুক্রবার বিকেল ৩টার দিকে ময়না তদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় মৃত স্কুল ছাত্রের চাচা শামিম মোল্যা বাদী হয়ে থানায় ইউডি মামলা করেছেন। মামলা নম্বর ৮।

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বোয়ালমারী থানার ওসি মো. সহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর আসল কারন জানা যাবে। এ ঘটনায় মৃত স্কুল ছাত্রের চাচা শামিম মোল্যা বাদী হয়ে থানায় ইউডি মামলা করেছেন। মামলা নম্বর ৮।