বাঘারপাড়া (যশোর) প্রতিবেদক : যশোরের বাঘারপাড়ায় খাবারের লোভ দেখিয়ে ৯ বছরের এক শিশুকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এমন অভিযোগে গত সোমবার রাতে শিশুটির বাবা বাদী হয়ে বাঘারপাড়া থানায় মামলা করেছেন।
পুলিশ ওই রাতে অভিযুক্ত আকাশ হোসেন (২৪) ও তাঁর স্ত্রী সীমা খাতুনকে(২১) আটক করেছেন। এর আগে গত শনিবার রাত আটটার দিকে উপজেলার দরাজহাট ইউনিয়নের পুকুরিয়ার গুচ্ছগ্রামে এই ধর্ষণের ঘটনা ঘটে বলে তাদের অভিযোগ। মামলার এজাহারে বাদী উলে­খ করেছেন, দীর্ঘদিন যাবৎ পুকুরিয়া গ্রামে তাঁর ৯ বছরের শিশুকে খাবারের লোভ দেখিয়ে নিজ বসতঘরে ধর্ষণ করতো আকাশ। এ কাজে তাকে সহযোগিতা করতো স্ত্রী সীমা খাতুন। গত শনিবার (১৯ মার্চ) রাত আটটার দিকে শিশুটি তার প্রতিবেশী এক চাচীকে বিষয়টি জানায়। এরপর তিনি আশপাশের লোকজন ও তাদের (শিশু) পরিবারকে বিষয়টি জানালে তারা থানা পুলিশকে খবর দেয়। এরপর পুলিশ অভিযুক্তদের আটক করে।
বাঘারপাড়া থানার ওসি তদন্ত মকবুল হোসেন সাংবাদিকদের বলেছেন, শিশুটিকে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। ধর্ষক পুকুরিয়া গ্রামের সবুর মোল্যার ছেলে আকাশ হোসেন ও ধর্ষণে সহায়তাকারী তাঁর স্ত্রী সীমা খাতুনকে ইতিমধ্যে গ্রেফতার করা হয়েছে।
মঙ্গলবার আদালতের মাধ্যমে তাঁদের কারাগারে পাঠানো হয়েছে।এই ঘটনায় শিশু টি কে ডাক্তারী পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে ।