বন্ধু ফাউন্ডেশন-১৯৮২ এর আলোচনা সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : বন্ধু ফাউন্ডেশন-১৯৮২ এর উদ্যোগে নাভারন হাসপাতাল মোড়স্থ অস্থায়ী কার্যালয়ে অদ্য ১৯ নভেম্বর মাগরিববাদ আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।
উক্ত আলোচনা সভায় কার্যনির্বাহী কমিটির সভাপতি মোঃ ইসরাইল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ মমিনুর রহমানের পরিচালনায় আলোচনায় অংশ গ্রহণ করেন ফাউন্ডেশনের উপদেষ্টা মোঃ নাসিমুল হক শিল্পী, সহ-সভাপতি মোঃ হাফিজুল হক ঝন্টু সাংগঠনিক সম্পাদক মোঃ আবু তাহের সিদ্দিক, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মোশাররফ হোসেন, অর্থ সম্পাদক মোঃ মনিরুজ্জামান মনি, দপ্তর সম্পাদক মোঃ আবদুল মুননাফ, প্রচার সম্পাদক মোঃ আবদুল ওহাব, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ তবিবুর রহমান, সদস্য, মোঃ আমিনুজ্জামান আমিন, মোঃ মহাসিন আলী, মোঃ নওশের আলী প্রমূখ ।
আনন্দ ভ্রমণের স্থান নির্ধারণ করা হয় টুঙ্গিপাড়া ও পদ্মা সেতু এলাকা। সম্ভাব্য তারিখ আগামী ২৪ ডিসেম্বর। বুরুজবাগান মাধ্যমিক বিদ্যালয় এর এস এস সি-১৯৮২ ব্যাচ এর সকল সদস্যকে নিম্নে উপ-কমিটির সদস্যগণের সাথে যোগাযোগ করার জন্য বিশেষ ভাবে অনুরোধ করা হলো।
আলোচনায় বক্তারা ফাউন্ডেশনের উদ্যোগে আনন্দ ভ্রমণে যাওয়ার ব্যাপারে উন্মুক্ত আলোচনার মাধ্যমে একটি পিকনিক উপ-কমিটি কমিটি গঠন করা হয়। কমিটির আহ্বায়ক হাফিজুল হক ঝন্টু, সদস্য সচিব আবু তাহের সিদ্দিক, ক্যাশিয়ার মোশাররফ হোসেন সদস্য নাসিমুল হক শিল্পী, মনিরুজ্জামান মনি, আব্দুল মুননাফ, মুনসুর আলী , আব্দুল ওহাব, নওশের আলী । উক্ত কমিটি আনন্দ ভ্রমণের সকল ব্যবস্থাপনার দায়িত্ব পালন করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *