স্টাফ রিপোর্টার : যশোরের ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীদের ব্যবহারের জন্য একটি হুইল চেয়ার দিয়েছে স্বেচ্ছাসেবী সংগঠন ইউনিটি ক্লাব।

মঙ্গলবার দুপুরে সংগঠনটির ঝিকরগাছা উপজেলা শাখার পক্ষ থেকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. রশিদুল আলম এবং উপজেলা স্বাস্থ্য পরিদর্শক মো. ফারুক হোসেন এর কাছে হুইলচেয়ারটি হস্তান্তর করা হয়। ইউনিটি ক্লাবের সৌদি প্রবাসী অন্যতম পৃষ্ঠপোষক আজাদুর রহমান আজাদের সৌজন্যে হুইল চেয়ার হস্তান্তর করেন ক্লাবের ঝিকরগাছা শাখার প্রধান পৃষ্ঠপোষক তরুণ সমাজসেবক অ্যাড. ইমরান সামাদ নিপুণ, প্রধান উপদেষ্টা বিশিষ্ট সমাজসেবক মো. হুমায়ুন কবির, উপদেষ্টা মো. আরমান হোসেন কাকন ও সদ্যসাবেক কেন্দ্রীয় যুগ্ম-সদস্য সচিব-১ মো. তরিকুল ইসলাম।

ঝিকরগাছা শাখার আহ্বায়ক জীবন শেখের সভাপতিত্বে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবী সংগঠন ফ্রেন্ডস টোয়েন্টি’র কর্মকর্তা মো. রুহুল আমিন, তরুণ গণমাধ্যমকর্মী আশরাফুল আলম রানা, ক্লাবের ঝিকরগাছা শাখার উপদেষ্টা স্থানীয় ইমাম ও খতিব হাফেজ মো. মারুফ বিল্লাহ, বৈষম্যবিরোধী ছাত্র-জনতার প্রতিনিধি তৌহিদুল ইসলাম, আঁখি খাতুন, ক্লাব সদস্য হুসাইন শাকির নাহিন প্রমুখ।