ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি।। ময়মনসিংহের ভালুকায় বিল্লাল হোসেন নামে এক সাংবাদিকের বিরুদ্ধে সাইফুজ্জামান সবুজ বাদী হয়ে ময়মনসিংহ সি আর আদালতে একটি হয়রানি মূলক মামলা দায়ের করার অভিযোগ উঠেছে।

মামলা সূত্রে জানা যায়, ভালুকা পৌর সভার ১নং ওয়ার্ডের মরহুম আব্দুল আওয়াল এর ছেলে সাইফুজ্জামান সবুজ এক লাখ ১৫ হাজার টাকা দাবী করে সাংবাদিক বিল্লাল হোসেন এর বিরুদ্ধে মেদুয়ারী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এক লিখিত অভিযোগ দায়ের করেন। লিখিত অভিযোগের ভিত্তিতে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কোন প্রমাণ ছাড়াই একটি মিথ্যা প্রতিবেদন দিয়ে বাদীকে আদালতে যাওয়ার পরামর্শ দেন। পরবর্তীতে মামলার বাদী ময়মনসিংহ সি আর আদালতে সাংবাদিক বিল্লাল হোসেন এর বিরুদ্ধে একটি হয়রানি মূলক মামলা দায়ের করেন। বিজ্ঞ ম্যাজিস্ট্রেট মামলাটি তদন্তের জন্য ভালুকা মডেল থানাকে নির্দেশ দেন। মডেল থানার এস আই বিকাশ চন্দ্র মামলাটি তদন্ত করে প্রতিবেদন প্রেরণ করলে বিজ্ঞ আদালত মামলাটি আমলে নেন।

সাংবাদিক বিল্লাল হোসেন জানান, অভিযোগকারী আনিত অভিযোগ মিথ্যা। সে কোন প্রমাণ ছাড়াই অর্থের বিনিময়ে আমার বিরুদ্ধে প্রতিবেদন দিয়েছেন। তিনি আরো জানান, মেদুয়ারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এর বিরুদ্ধে আমি একাধিক সংবাদ প্রকাশ করি। এতে চেয়ারম্যান ক্ষিপ্ত হয়ে আমার বিরুদ্ধে মিথ্যা প্রতিবেদন দেন।