শালিখা মাগুরা প্রতিনিধিঃ ৫ম বারের মত মাগুরার স্বর্ণ পাঠাগার পদক প্রদান অনুষ্ঠান ২০২৩ অনুষ্ঠিত।

১২ ফেব্রুয়ারী শালিখা উপজেলার সেওজগাতি আদর্শ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রেমা সাংস্কৃতিক মঞ্চে সকাল ১১টায় অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মাগুরা কৃষি ইনস্টিটিউটের অধ্যক্ষ ও প্রেসক্লাব শালিখার সাধারণ সম্পাদক মোঃ নওয়াব আলী।

অনুষ্ঠানটি জাতীয় সংগীত পরিবেশন এর পর কোরআন তেলোয়াত ও গীতা পাঠের মধ্য দিয়ে শুরু হয়। শুভেচ্ছা বক্তব্য রাখেন শ্রী ইন্দ্রননীল এন্ড এ্যাসোসিয়েটস ও স্বর্ণ পাঠাগারের প্রধান উপদেষ্টা শ্রী ইন্দ্রনীল বিশ্বাস।প্রধান অতিথি শালিখা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি চেয়ারম্যান বিমলেন্দু শিকদারের অনুমতি ক্রমে অনুষ্ঠানের কার্যক্রম শুরুহয়। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শালিখা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ রমজান আলী বিশ্বাস, তালখড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মাসুম বিল্লাহ, তালখড়ী ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ মজনু মিয়া প্রমুখ। আলোচনা শেষে এ শিক্ষা ও সমাজ সেবায় বিশেষ অবদান স্বরূপ বাকল বাড়ীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্রীকৃষ্ণ পদ বিশ্বাস ও তল্লাবাড়ীয়া টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ জাহাঙ্গীর আলম কাননকে ২০২৩ এর স্বর্ণ পাঠাগার পদক প্রদান করা হয়।

অনুষ্ঠানে মনোরম গান ও নৃত্য পরিবেশন করেন বিদ্যালয়ের মেয়েরা। এ সময় আমন্ত্রিত অতিথি, বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী, অভিভাবক ও গণ্যমাণ্য ব্যাক্তিবর্গ ও সাংস্কৃতিক ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।