স্টাফ রিপোর্টার : যশোরের ঝিকরগাছা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ও যশোর সিটি ক্যাবল প্রাইভেট লিমিটেডের আহ্বায়ক আবুল কালাম আজাদকে হুমকির অভিযোগে জেলা বিএনপির এক সাবেক নেতার বিরুদ্ধে জিডি করা হয়েছে। শুক্রবার (২৩ জুন) ঝিকরগাছা থানায় জেলা বিএনপি নেতা মীর মোশাররফ হোসেন বাবু ওরফে ডিশ বাবুর বিরুদ্ধে জিডি করেন ভুক্তভোগী কালাম। তিনি ঝিকরগাছা পৌর সদরের বাসিন্দা। অভিযুক্ত বাবু যশোর চুড়িপট্টি এলাকার মীর কামরে আলমের ছেলে।

জিডি সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (২৩ জুন) মীর মোশাররফ হোসেন বাবু ব্যক্তিগত মোবাইল নম্বর থেকে আবুল কালাম আজাদকে কল করেন। এ সময় তিনি মোবাইলে চড়াও হয়ে অশালীন কথাবার্তা বলতে থাকেন এবং হুমকি প্রদান করেন।

আবুল কালাম আজাদ জানান, গত ৬ মে সিটি ক্যাবলের সাধারণ সভায় ৪৭ জন শেয়ারহোল্ডারের মধ্যে ৪২ জনের মতামতের ভিত্তিতে পরিচালনা পর্ষদের আহ্বায়ক কমিটি গঠন করা হয়। এতে তিনি আহ্বায়কের দায়িত্ব পান। বিষয়টি মেনে নিতে পারেননি মীর মোশাররফ হোসেন বাবু। এতে ক্ষিপ্ত হয়ে তিনি বিভিন্ন বিষয় নিয়ে হুমকি প্রদান করছেন এবং সামাজিকভাবে হেয়পতিপন্ন করার চেষ্টা চালাচ্ছেন।

তিনি আরও বলেন, মোশাররফ হোসেন বাবু এমডি পদের অপব্যবহার করে কোম্পানির শেয়ারহোল্ডার হুমায়ন কবিরকে মারধর, রুহুল কুদ্দুস মুকুলের দোকানে গিয়ে মারধর ও তার ছেলেকে লাঞ্ছিত করেন। এহেন কর্মকাণ্ডে অতিষ্ঠ হয়ে শেয়ারহোল্ডাররা তাকে অপসারণ করে আহ্বায়ক কমিটি গঠন করেছেন।

ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্ত বলেন, হুমকির অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।