শালিখা মাগুরা প্রতিনিধিঃ মাগুরার উদীয়মান কবি স্বপন বিশ্বাসের কবিতা গ্রন্থ ফটকি পাড়ের মৌ এর মোড়ক উন্মোচন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

১০ ফেব্রুয়ারী বিকাল ৩ টায় ২১ শে বই মেলার মোড়ক উন্মোচন মঞ্চে শতাধিক কবির উপস্থিতিতে এই বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কবি ও প্রাবন্ধিক সাবেদ আল সাদ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কবি ও প্রকাশক আনোয়ার কামাল খান, কবি খান আক্তার হোসাইন, শিল্পী অমর হালদার, কবি বৃষ্টি আক্তার মিনা, শম্পা ইসলাম মিনা প্রমুখ। ৪২ টি কবিতার এই কাব্য গ্রন্থটি প্রকাশিত হয়েছে প্রজাপতি প্রকাশনী, বাংলা বাজার, ঢাকা থেকে।

অনুষ্ঠানের সার্বিক পরিচালনা করেন প্রকাশক মোঃ হারুন অর রশিদ প্রধান। হৃদয় ছুয়ে যাওয়া প্রেমের বিরহ ও আবেগ ভরা এ গ্রন্থটি পাঠক হৃদয়ে সামান্য হলেও আঁচড় ফেলবে এমনটাই আশা করেন বইয়ের প্রকাশক মোহাম্মদ হারুন অর রশিদ প্রধান। কবি স্বপন বিশ্বাস তার বইয়ের সম্পর্কে বলেন এটা আমার দ্বিতীয় একক কাব্য গ্রন্থ, আমার অপর একটা কাব্য গ্রন্থ প্রিয়তমা প্রেমাও এবারের বইমেলায় এসেছে জলছবি প্রকাশনা থেকে। আশা করি দুটো বইই পাঠক হৃদয়ে সামান্য হলেও স্থান দিবে।