স্টাফ রিপোর্টার : ঝিকরগাছায় শংকরপুর ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী ডাঃ মোঃ তৌহিদুজ্জামান তুহিনকে বিপুল ভোটে বিজয়ী করার ঘোষনা দেয়া হয়েছে।

শুক্রবার (৮ ডিসেম্বর) বিকালে শংকরপুর ইউনিয়ন পরিষদে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত বিশেষ বর্ধিত সভায় এই ঘোষনা দেয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত প্রার্থী ডাঃ মোঃ তৌহিদুজ্জামান তুহিন। এদিন তিনি বর্ধিত সভায় যোগ দেয়াসহ নায়ড়া পুরাতন বাজার, মহেশপাড়া চৌরাস্তা বাজার, নায়ড়া মোড়লপাড়া মোড়সহ বিভিন্ন স্থানে দলীয় নেতা কর্মীদের সাথে মতবিনিময় করেন।

এসময় উপস্থিত ছিলেন ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌর মেয়র মোস্তফা আনোয়ার পাশা জামাল, সহ-সভাপতি চৌধুরী রমজান শরীফ বাদশা, যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মনিরুল ইসলাম, উপজেলা আওয়ামী ললীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক আব্দুল কাদের আজাদ, সাবেক যুব ও ক্রীড়া সম্পাদক, শেখ নাসিমুল হাবীব শিপার, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা পরিষদ সদস্য রফিকুল ইসলাম বাপ্পী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লুবনা তাক্ষী, শংকরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতা গোবিন্দ চ্যাটার্জি, ঝিকরগাছা পৌর যুবলীগের আহবায়ক ও পৌর কাউন্সিলর একরামুল হক খোকন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ আহবায়ক আবুল কালাম আজাদ, কৃষকলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, উপজেলা তাঁতী লীগের সভাপতি আলমগীর হোসেন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আশানুর রহমান, উপজেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক ফারুক হোসেন, সদস্য সচিব রফিকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌফিক আলম কৌশিকসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।