সিলেট প্রতিনিধি : সিলেটের জকিগঞ্জে স্বামীর মৃত্যুর ২৪ ঘণ্টা পর মারা গেলেন স্ত্রী। আজ রোববার (৯ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে তিনি মারা যান। এর আগে গতকাল শনিবার (৮ অক্টোবর) ভোরের দিকে বজ্রপাতে মারা যান তার স্বামী। মর্মান্তিক এ ঘটনা ঘটেছে উপজেলার দরগাবাহারপুর গ্রামে।

নিহতরা হলেন দরগাবাহারপুর গ্রামের মৃত আলাই মিয়ার ছেলে কামরুল ইসলাম কালা (৩৫) ও তার স্ত্রী সেগুন বেগম কুটিনা (৩০)। স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার ভোরের দিকে স্থানীয় মেঘনা বিলে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে মারা যান কামরুল ইসলাম। জোহরের নামাজের পর জানাজা শেষে তাকে দাফন করা হয়।

পরিবারের একমাত্র উপার্জনকারী তিন সন্তানের জনক হতদরিদ্র কামরুল ইসলামের আকস্মিক মৃত্যুতে শোকার্ত হয়ে পড়েন তার স্ত্রীসহ পুরো পরিবারের লোকজন। স্বামীর মৃত্যুতে স্ত্রী সেগুন বেগম কুটিনার মাথায় যেন হঠাৎ আকাশ ভেঙে পড়ে। এ শোকে বারবার মূর্ছা যান তিনি। রোববার সকাল সাড়ে ১০টার দিকে তিনিও না ফেরার দেশে চলে যান।

পরিবারের ধারণা,স্বামীর মৃত্যুর শোক সইতে না পেরে কুটিনা মারা গেছেন। আজ বিকেলে বিষয়টি নিশ্চিত করেন মানিকপুর ইউনিয়ন পরিষদের সদস্য এটিএম হামিদ। তিনি জানান, নিহত কামরুল ইসলাম কালা ও সেগুন বেগম কুটিনার দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। আকস্মিকভাবে বাবা-মাকে হারিয়ে ছোট সন্তানরা শোকে কাতর হয়ে পড়েছে। অসহায় এই পরিবারের পাশে বিত্তশালীদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন তিনি। জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোশাররফ হোসেন বলেন, আইনি প্রক্রিয়া শেষে কুটিনাকে বিকেলে দাফন করা হয়েছে।