গীতি গমন চন্দ্র রায় গীতি।।স্টাফ রিপোর্টার।। জ্বালানি তেল ও সারের মূল্য প্রত্যাহারের দাবীতে সারা দেশে জাসদের বিক্ষোভ কর্মসূচী ও মানববন্ধন অনুষ্ঠিত

জাতীয় সমাজ তান্ত্রিক দল জাসদের কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্তে বীর মুক্তিযোদ্ধা ও সাবেক তথ্য মন্ত্রি হাসানুল হক ইনু এমপির নেতৃত্বে ১০ই আগষ্ট বুধবার সকালে দেশব্যাপী বিক্ষোভ মিছিল প্রতিবাদ ও মানববন্ধন কর্মসূচি পালন করেন।

এ বিষয়ে সাবেক তথ্য মন্ত্রী হাসানুল হক ইনু বলেন, জ্বালানি তেল ও সারের মূল্য বৃদ্ধির কারণে জনজীবনে নেতিবাচক প্রভাব পড়েছে, মানুষ দিশেহারা বোধ করছে।জ্বালানি তেলের দাম হবে আত্মঘাতি। তাই কোন অজুহাত না তুলে জ্বালানি তেলের মূল্য প্রত্যাহার করতে হবে।

জ্বালানি তেল ও সারের বর্ধিত মূল্য প্রত্যাহার এর দাবীতে সারাদেশে বিক্ষোভ কর্মসূচী হিসেবে অংশ নেয় জাসদ। সকাল ১১টায় ঢাকাস্থ জাসদ চত্বরে জাসদ কেন্দ্রীয় কমিটির সভাপতি হাসানুল হক ইনু এমপির সভাপতিত্বে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

উক্ত বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন, জাসদের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শিরিন আক্তার এমপি, কার্যকরী সভাপতি এড রবিউল আলম, স্থায়ী কমিটির সদস্য ও কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি মীর হোসাইন আক্তার, সহ সভাপতি শফিউদ্দিন মোল্লা, স্থায়ী কমিটির সদস্য ও কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক মোখলেছুর রহমান মুক্তাদির, যুগ্ম সাধারণ সম্পাদক শওকত রায়হান প্রমুখ।