যশোর অফিস : র‌্যাব-৬ যশোর ক্যাম্পের সদস্যরা মঙ্গলবার সদর উপজেলার যশোর- চৌগাছা সড়কের শহিদুল ব্রিকসের সামনে থেকে প্রাইভেটকারসহ ৪৯০ বোতল ফেনসিডিলের চালান জব্দ করেছে। এ সময় ফেনসিডিল বিক্রয়ের উদ্দেশ্য বহন করার অভিযোগে ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

গ্রেফতারকৃতরা হচ্ছে, যশোর জেলার চৌগাছার ফুলসারা মিজানুর দফাদরের ছেলে তরিকুল ইসলাম, একই উপজেলার চাঁদপুর গ্রামের ফারুক আহম্মেদ ও গাড়ী চালক চৌগাছা উপজেলার দিগুড়া গ্রামের মোস্তফা কামালের ছেলে রায়হান । এ ঘটনায় কোতয়ালি মডেল থানায় মাদক আইনে মামলা হয়েছে।

র‌্যাব-৬ যশোর ক্যাম্প সূত্রে জানাগেছে, মঙ্গলবার সকাল বেলা ১২ টার পর গোপন সূত্রে খবর পান যশোর-চৌগাছাগামী পাকা রাস্তা দিয়ে চৌগাছা থেকে একটি প্রাইভেট কারে ফেনসিডিল নিয়ে যশোরের দিকে আসছে।

যশোরে ৪৯০ বোতল ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়ী আটক র‌্যাবের চৌকসদল খবরের ভিত্তিতে যশোর সদরের চুড়ামনকাটি যশোর-চৌগাছা সড়কের অবস্থিত শহিদুল ব্রিকস নামক ইটভাটার সামনে অস্থায়ী চেকপোষ্ট বসায়। প্রাইভেট কারটি চেকপোষ্টের কাছে আসলে র‌্যাব সদস্যরা প্রাইভেট কারটি চেক করার উদ্দেশ্যে এগিয়ে গেলে প্রাইভেট কারে থাকা উল্লেখিত আসামীরা প্রাইভেট কার ফেলে দ্রুত পালানোর চেষ্টা করে ব্যর্থ হয়। গ্রেফতারকৃত তিনজনের দেখানো মতে প্রাইভেট কার থেকে ৪৯০ বোতল ফেনসিডিল উদ্ধার করে। পরে প্রাইভেট কার ও ফেনসিডিল এবং গ্রেফতারকৃতদের কোতয়ালি মডেল থানায় সোপর্দ করে মাদক আইনে মামলা দেন।