সানজিদা আক্তার সান্তনা, যশোর অফিস : যশোর শহরে জজ কোর্টের মামলার খোঁজ নিতে আসা অজিত দাস (৫২) নামে এক আসামিকে ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা। বুধবার দুপুরে শহরের জজ কোর্ট চত্বরে ঘটনাটি ঘটেছে। অজিত দাস ঝিকরগাছা উপজেলার রাজাপুর গ্রামের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানান, পুরাতন একটি মামলার আসামি তিনি। সকালে আসছিলেন জজ কোর্টে আগামী মামলার হাজিরার দিন জানতে। কাজ শেষে জজ কোর্টের নিচে নামলে অজ্ঞাত ৩/৪ জন দুর্বৃত্ত পিছন থেকে এসে ছুরিকাঘাত করে দ্রুত স্থান ত্যাগ করে। এসময় স্থানীয়রা তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসে।

অজিত দাস অভিযোগ করেন, তার আপন ছোট ভাই হরি দাস ও একই এলাকার আবুল হায়াত নামে দুইজন মাস্তান ভাড়া করে আমার উপর হামলা করেছে। তাদের সাথে জমি জায়গা নিয়ে দীর্ঘ দিন বিরোধ চলে আসছে। তিনি তাদের নামে মামলা করবেন বলে জানান।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক বিচিত্র মিত্র জানান, অজিত দাসের হাতে ছুরিকাঘাতের জখম রয়েছে। জরুরি চিকিৎসা শেষে সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

যশোর কোতোয়ালি থানার ওসি তদন্ত শেখ মোহাম্মদ মনিরুজ্জামান জানান, জজ কোর্ট চত্বরে অজ্ঞাত কয়েকজন অজিত দাস নামে একজনকে ছুরিকাঘাত করেছে। পুলিশ প্রকৃত কারণ জানার চেষ্টা করছে।