যশোর অফিস : যশোর শহরের ব্যবসায়ী তরুণ কুমার চক্রবর্তীকে (৫১) এক লাখ টাকা চাঁদার দাবিতে মারধরে ঘটনায় সস্ত্রাসী বুনো আসাদসহ দুজনের বিরদ্ধে কোতয়ালি থানায় মামলা হয়েছে। তরুণ চক্রবর্তী নিজেই গত শুক্রবার গভীর রাতে মামলাটি করেন।

আসামি বুনো আসাদ বেজপাড়া বুনোপাড়ার মৃত আহম্মদ আলীর ছেলে। আর তার সহযোগী হলো আসাদের বাড়ির ভাড়াটিয়া আবুজার।

এজাহারে ওই ব্যবসায়ী উল্লেখ করেছেন, আসামি বুনো আসাদ একজন পেশাদার সন্ত্রাসী ও চাঁদাবাজ। তার বিরুদ্ধে কোতয়ালি থানায় একাধিক মামলা আছে।

মামলার বিবরনে জানা যায়, গত ২৫ জুন তার বাড়ির সামনে বুনো আসাদ এসে ডাক দেয়। এরপর তিনি বাইরে বের হলে তার কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করে। বলা হয় ৫/৭ দিনের মধ্যে চাঁদার টাকা জোগাড় করে রাখতে। তিনি টাকা দিতে অস্বীকার করলে তাকে হত্যার হুমকি দেয়া হয়।

গত শুক্রবার তিনি শহর থেকে বাড়ি ফিরছিলেন। সকাল ১০টার দিকে বেজপাড়া মেইন রোডের রামের চায়ের দোকানের সামনে পৌঁছালে বুনো আসাদ ও তার সহযোগীরা তাকে দাঁড় করিয়ে চারপাশে ঘিরে ধরে। এরপর চাঁদার টাকা দাবি করে। তিনি টাকা দিতে অস্বীকার করলে বুনো আসাদ ও তার সহযোগীরা চারপাশ থেকে তাকে মারধর করে। একটি রড দিয়ে বুনো আসাদ তাকে পিটিয়ে জখম করে। এ সময় তিনি চিৎকার দিলে আশপাশের লোকজন এগিয়ে আসলে আসামিরা ফের হত্যার হুমকি দিয়ে চলে যায়। পরে তিনি যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নেন। বিকেলে থানায় অভিযোগ করেন। পুলিশ রাতে মামলাটি রেকর্ড করে।