শখের বাইকে প্রাণ গেলো যশোরের কলেজ ছাত্র রনির

সানজিদা আক্তার সান্তনা, যশোর অফিস : শখের বাইক কেড়ে নিলো কলেজ ছাত্র রনির জীবন। প্রবাসী বাবার একমাত্র ছেলেকে শখ করে কিনে দেয়া বাইকই তার জীবনে কাল হলো।

বৃহস্পতিবার বিকালে যশোরের ঝিকরগাছা-বাঁকড়া সড়কের রঘুনাথ নগর সাইনবোর্ড নামকস্থানে এক মোটরসাইকেল দুঘর্টনায় রনি (১৫) নামে এক কলেজ ছাত্র নিহত হয় এবং নুর ইসলাম (১২) নামের এক স্কুল ছাত্র মারাতœক আহত হয়েছে। নিহত রনি উপজেলার বাঁকড়া ইউপির আলীপুর গ্রামের প্রবাসী শামসুর রহমানের একমাত্র ছেলে। সে বাঁকড়া ডিগ্রী কলেজের প্রথম বর্ষের ছাত্র এবং আহত নুর ইসলাম বল্লা গ্রামের রবিউল ইসলামের ছেলে। সে বল্লা (বিএনকে) মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার দুপুর ২টার দিকে রনি ও নুর ইসলাম (এফজেট ভার্সন থ্রি) মোটরসাইকেল যোগে ঝিকরগাছার দিক থেকে বাড়ি ফিরছিল৷ দ্রুত গতি সম্পন্ন বাইক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই নিহত হয়েছে রনি। এবং মারাত্মক আহত হয়েছে নুর ইসলাম। তাকে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থা আশংকাজনক দেখে তাকে যশোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে।

এদিকে গত তিন মাস আগে রনির প্রবাসী বাবা শামসুর রহমান শখের বসে কলেজ পড়া ছেলেকে বাইক কিনে দেন। এ বাইকই তার জীবনে কাল হয়ে অকালেই প্রাণ হারালো রনি। তার মৃত্যুতে পরিবারের চলছে শোকের মাতম। তার মা একমাত্র ছেলেকে হারিয়ে পাগল হওয়ার উপক্রম হয়েছে।#