কলারোয়া সাতক্ষীরা প্রতিনিধি ঃ সাতক্ষীরার কলারোয়ায় রাতের আঁধারে ঘরে তালা দিয়ে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেওয়ার ঘটনায় আহত আব্দুল কাদের চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

তিনি বৃহস্পতিবার (১ জুন) সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। নিহত আব্দুল কাদেরের স্ত্রী শারমিন খাতুনের অবস্থা ও আশঙ্কাজনক রয়েছে বলে জানা গেছে।

নিহত আব্দুল কাদের সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার চন্দ্রপুর গ্রামের আহাদ আলীর ছেলে।

এর আগে গত রোববার (২৮ মে) মধ্য রাতে কলারোয়া উপজেলার চন্দনপুর গ্রামের আব্দুল কাদেরের ঘরে তালাবদ্ধ করে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেন তার ভগ্নিপতি সবুজ হোসেন। অভিযুক্ত ভগ্নিপতি সবুজ হোসেন যশোরের শার্শা উপজেলার নারায়ণপুর পোড়াবাড়ি এলাকার আব্দুল বারীর ছেলে। তিনি পেশায় আফিল উদ্দীন জুট মিলের শ্রমিক।
চন্দনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডালিম হোসেন সাংবাদিক কে বলেন, ঘরে তালাবদ্ধ করে পেট্রোল ঢেলে আগুন দেওয়ার ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজের শেখ হাসিনা বার্ন ইউনিটে চিকিৎসাধীন ছিলেন আব্দুল কাদের ও তার স্ত্রীর শারমিনসহ তাদের শিশু কন্যা। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে আব্দুল কাদের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। আব্দুল কাদেরের স্ত্রী শারমিন খাতুনের অবস্থা আশাঙ্কাজনক। শারমিনের শরীরের অধিকাংশ অংশ পুড়ে গেছে। তার বেঁচে থাকার নিশ্চয়তা খুবই কম রয়েছে বলে জানিয়েছে ডাক্তার।

কলারোয়া থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, পেট্রোল আগুনে দগ্ধ হওয়া আব্দুল কাদের ঢাকাতে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে বিষয়টি শুনেছি। পেট্রোল আগুন নিক্ষেপের ঘটনায় আব্দুল কাদেরের বোন সুফিয়া খাতুন (সবুজের স্ত্রী) বাদী হয়ে মামলা করেছেন। এ ঘটনায় সম্পৃক্ততার অভিযোগে সবুজের সহযোগী সোহাগকে আটক করা হয় পরবর্তীতে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এ মামলার প্রধান আসামি সবুজকে আটকের জন্য তৎপর রয়েছে পুলিশ।