ঝিনাইদহ প্রতিনিধিঃ আল আমিন ঝিনাইদহের শৈলকুপা উপজেলার চর-বাখরবা গ্রামের আব্দুল খালেকের ছেলে। আর কনে আসমা খাতুন কুষ্টিয়া জেলার ইবি থানার করিমপুর গ্রামের আকমল জোয়াদ্দারের মেয়ে শুভ বিবাহ অনুষ্ঠিত হয়েছে।

বিয়ের পর নববধু আসমা এসেছেন বরের বাড়ি শৈলকুপার চর-বাখরবা গ্রামে। বিয়ের পরদিন শনিবার বর-বউ আনা-নেয়াসহ অন্যান্য আনুষ্ঠানিকতা চলছে। নব দম্পতিকে দেখতে সকাল থেকেই বরের বাড়িতে ভিড় করছে মানুষ। অনেকে উপহার দিচ্ছেন তাদের। আল আমিনের বাবা আব্দুল খালেক কৃষি কাজ করে জীবিকা নির্বাহ করেন। তার ৫ ছেলে ১ মেয়ের মধ্যে আল-আমিন সবার ছোট ।

তিনি জানান,‘ ছোট ছেলেকে বিয়ের জন্য অনেক চেষ্টা করছি এতদিন মেলেনি। এখন মিলেছে। এতে আমি ভীষণ খুশী। গ্রামের অনেক মানুষের দোয়া নিয়েছি’। আসমা খাতুনের বড় বোন শিউলী খাতুন জানান, তাদের বাড়ি কুষ্টিয়ার ইবি থানার করিমপুর গ্রামে। তার বাবা একজন কৃষক। তারা ৪ বোন ১ ভাই। শিউলী জানান, ‘এই বোনকে বিয়ের জন্য পরিবারে একটা টেনশন ছিল, শেষ পর্যন্ত বোনকে বিয়ে দিতে পেরে পরিবারের সবাই খুশী হয়েছে’। তিনি বলেন ‘বোনকে তার স্বামীর পরিবারের সবাই হাসিমুখে মেনে নিয়েছে। আনন্দ উৎসব করেই ওদের বিয়ে সম্পন্ন হয়েছে’।