শরীয়তপুর প্রতিনিধি : শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলায় মামির সঙ্গে ভাগিনার পরকীয়ার জেরে ভাগিনার ছুরির আঘাতে মামা খুন হয়েছেন। উপজেলার সখিপুর থানার ডিএম খালি ইউনিয়নের ওহাব ঢালী কান্দি এলাকায় এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় ভাগিনাকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, সখিপুর ইউনিয়নের ঢালী কান্দি এলাকার রুবেল খানের স্ত্রী শিমুলী আক্তারের সঙ্গে দীর্ঘদিন পরকীয়া সম্পর্ক রাজিব গাইনের। তারা সম্পর্কে মামা-ভাগিনা। গত ২২ ফেব্রুয়ারি ওই এলাকায় পরকীয়ার বিষয়টি নিয়ে রুবেল ও রাজিবের বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে ভাগিনা রাজিব তার মামা রুবেলকে ছুড়ি দিয়ে এলোপাথাড়ি পেটে আঘাত করে পালিয়ে যায়।

পরে গুরুতর আহত অবস্থায় রুবেলকে স্থানীয়রা উদ্ধার করে ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থা আশঙ্কাজনক দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

বুধবার সকাল সাড়ে ১০টায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রুবেলের মৃত্যু হয়। বৃহস্পতিবার

এ ঘটনায় বুধবার রাতে রুবেলের বাবা হাসু খা পাঁচ জনকে আসামি করে সখিপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় শিমুলী আক্তার, রাজিব গাইন, রাজিবের বাবা রসুল গাইন, মা সালমা বেগম ও বোন শিরিনা আক্তারকে আসামী করা হয়েছে। মামলার পর ঢালী কান্দি এলাকা থেকে প্রধান আসামি রাজিবকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহত রুবেলের বাবা হাসু খা বলেন, আমার ছেলের হত্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) মো. আসাদুজ্জামান হাওলাদার বলেন, রাজিবকে ছুরি দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় পাঁচ জনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা হয়েছে। মামলার প্রধান আসামিকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।