লায়লা চৌধুরী : ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে ইসহাক মেমোরিয়াল ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। ২৮ জানুয়ারি দিনব্যাপী সোনারামপুর ইউনিয়নে বাঞ্ছারামপুর উপজেলার তৃণমূল এলাকার সুবিধাবঞ্চিত মানুষসহ সকল শ্রেনীর জনসাধারণদের ফ্রি চিকিৎসা প্রদান ও বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়।

ইসহাক মেমোরিয়ালের সভাপতি সাবেক ব্যাংকার, কথাশিল্পী নজমুল হকের সভাপতিত্বে চিকিৎসা প্রদান করেন, ডাক্তার (লে: কর্নেল) মাহবুব কামাল (অব:), ডাক্তার (লে: কর্নেল) রাহনুমা হাসান (অব:), ডাক্তার তাওমীদ কামাল, ডাক্তার সাইদুল ইসলাম অপু, ডাক্তার মীম বিনতে আলম, ডাক্তার কানিজ ফাতেমা অপি। এসময় উপস্থিত ছিলেন, ইঞ্জিনিয়ার মাহবুব জামাল, মোস্তাফিজুর রহমান জলিল, আজিজুর রহমান বেলাল, মোঃ প্রতুল, মোঃ মিজানুর রহমান, মোঃ হারুন অর রশিদ, মোঃ শাহ জাহান, মোঃ হারিস, মোঃ বাদশা, মোঃ জাহিদ হোসেন অপু, সাবেক চেয়ারম্যান আবু নাছের ওয়াহেদ সম্পদ, আরিফ সরকার প্রমুখ।

ডাক্তার (লে: কর্নেল) মাহবুব কামাল (অব:) এর নেতৃত্বে সুবিধা বঞ্চিত জনসাধারণদের চিকিৎসা সেবার আওতায় আনার জন্যে ইসহাক মেমোরিয়াল এর আজকের আয়োজন বলে জানান বক্তারা। বক্তারা বলেন, আমাদের এলাকার জনগনের পাশে সবসময় থাকতে চাই। আজকের ফ্রি মেডিক্যাল ক্যাম্পিংয়ে এলাকার সুবিধাবঞ্চিত লোকদের সেবা দিতে পেরে আমরা আনন্দিত। এলাকার মানুষদের সেবা দিতে পেরে নিজেদের গর্বিত মনে করছি।আমরা চাই এই ধারা অব্যহত থাকুক যাতে করে ভবিষ্যতে আমরা এলাকার মানুষদের সেবা দিতে পারি।

ডাক্তার (লে: কর্নেল) মাহবুব কামাল (অব:) জানান, তার বাবার স্মৃতিচারণ ও আত্মার শান্তি কামনা এবং এলাকার মানুষের পাশে দাড়ানোর কথা চিন্তা করে ফ্রি চিকিৎসা ও ঔষধ বিতরণ করছেন। ভবিষ্যতে এই কার্যক্রম আরও বড় পরিসরে করবেন বলে জানান তিনি।