ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠিতে সাংবাদিক মানিক রায়সহ তিন পরিবারের বসতবাড়ি আগুনে পুড়ে গেছে। এতে কমপক্ষে ২৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের।

শনিবার রাত সাড়ে ৮ টার দিকে ঝালকাঠি শহরের জেলে পাড়া সড়কে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে সাংবাদিক মানিক রায় ও তার ভাই দুলাল রায় ও গণেশ রায়য়ের টিনের তিন ঘর অগ্নিকাণ্ডে পুড়ে যায়।

ফায়ারসার্ভিস ও ক্ষতিগ্রস্থরা জানিয়েছে, সাংবাদিক মানিক রায়ের বসত ঘরের দোতলা থেকে আগুনের সূত্রপাত হয়। মহূর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পড়ে। ফায়ারসার্ভিস কর্মী ও স্থানীয়রা প্রায় এক ঘণ্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় আর ততক্ষণে তিনটি বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। ক্ষতিগ্রস্ত সাংবাদিক মানিক রায় চ্যানেল আইয়ের ঝালকাঠি প্রতিনিধি।

তিনি জানান, আগুনে পুড়ে ঘর ও মালামাল কিছুই রক্ষা পায়নি। ঘরসহ এতে তিন ভাইয়ের পরিবারের কমপক্ষে ২৫ লাখ টাকার ক্ষতি হয়েছে।

ঝালকাঠি ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. শফিকুল ইসলাম বলেন,‘ খবর পেয়ে ফায়ার সার্ভিস এসে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রনে আনে । তবে কিভাবে আগুনের সুত্রপাত হয়েছে তার সঠিক তথ্য এখনও জানাযায়নি।