শার্শা প্রতিনিধি : বাংলাদশ আওয়ামী যুবলীগ কেদ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক সুব্রত পাল সাংগঠনিক কাজে সাতক্ষীরা থেকে ঢাকায় ফেরার পথে শার্শার গনমানুষের নেতা বাংলাদশ আওয়ামী যুবলীগর কেদ্রীয় কমিটির অন‍্যতম সদস্য ও ঐতিহ্যবাহী নাভারন ডিগ্রী কলেজের সম্মানিত সভাপতি নাজমুল হাসান ভাইয়ের পক্ষ থেকে উপজেলা আওয়ামী যুবলীগের নেতৃবৃন্দ তাকে নাভারন সাতক্ষীরা মোড়ে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানায়। এসময় তার সফরসঙ্গী হিসাবে সাথে ছিলেন কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক বাবলুর রহমান বাবলু ।
শুক্রবার (২রা ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬ টার সময় শার্শা উপজেলার নাভারণ সাতক্ষীরা মোড়ে আসলে তাদেরকে এ শুভেছা জানানো হয়।

এ সময় নাজমুল হাসানের পক্ষ থেকে শুভেছা বিনিময় করেন, শার্শা উপজেলা যুবলীগ আহবায়ক সাইদুজ্জামান বিটন, শার্শা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সরদার শাহরিন আলম বাদল, নাভারণ ডিগ্রী কলেজ ছাত্রলীগর সাবেক সভাপতি ও শার্শা উপজলা যুবলীগের সদস্য ফরদ্দস চৌধুরী রাজু, যুবলীগ নেতা কাজী মালেকুজ্জামান সুজন, কমিরুজ্জামান কবির, শামীনুর রহমান, শফিক মাহমুদ ধাবক, আওয়ামী লীগ নেতা আয়নাল হক, স্বেচ্ছাসেবক লীগ নেতা মফিজুর রহমান, আব্দুল জব্বার, রেজাউল ইসলাম, আলী কদর, রাসেল হাসান প্রমুখ।