চৌগাছায় লকডাউনে ব্যবসায়ীর প্রতিষ্ঠান খুলার অপরাধে ভ্রাম্যমান আদালতে ৩ জনের জরিমানা

চৌগাছা প্রতিনিধিঃ যশোরের চৌগাছায় ভ্রাম্যমান আদালতে ৩ ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে।

বুধবার সকাল ১০টা থেকে ১১ টার মধ্যে শহরের একটি কাপরিয়া পট্টীতে অভিযান চালিয়ে ১ রিফাত বস্ত্র বিতান এন্ড গার্মেন্টস, ১উপজেলা রোড মেসার্স জামাল স্যানেঠটারী টাইলস, ১ছুটিপুর স্ট্যান্ড সেলুনের দোকান, ৩ জনের মোট ৭ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার প্রকৌশলী এনমুল হক এই আদালত পরিচালনা করেন। এসময় সেনা বাহীনির ক্যাপ্টেন ইফতেখার নেতৃত্বে একপ্লাটুন সেনা সদস্য, বিজিবির হাবিলদার রাশেদুলের নেতৃত্বে বিজিবি একটি দল, চৌগাছা থানার তদন্ত ওসি গোলাম কিবিরিয়া উপ-পরিদর্শক রাজেস দাশ নেতৃত্বে পুলিশ সদস্যরা তার সাথে ছিলেন।

ভ্রাম্যমান আদালতে চৌগাছা বাজারের কাপরিয় পট্টির জয়নাল আবেদীন (৫২) ৫০০০ হাজার টাকা, মেসার্স জামাল স্যানেটারী টাইলস জামাল উদ্দিন ১৫০০ টাকা, সেলুনের দোকান বিকাশ দাশ(২৫) ৫০০ টাকা জরিমানা করা হয়।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার প্রকৌশলী এনামুল হক বলেন, বিধিনিষেধ মানতে ব্যবসায়ীদের পাশাপাশি ব্যবসায়ী নেতৃবৃন্দকে বারবার অনুরোধ করছি। বিধিনিষেধ কার্যকর করতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হচ্ছে। তিনি বলেন সংক্রমন বৃদ্ধি রোধে আমরা সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি। তিনি আরও বলেন একবার জরিমানা করা হলেও কেউকেউ আবারো দোকান খুলে ব্যবসা করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *