২১ আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদে ও নিহতদের স্মরণে সাতক্ষীরায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

এস এম মহিদার রহমান, সাতক্ষীরা প্রতিনিধি ঃ বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে ২১ আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদে ও নিহতদের স্মরণে সাতক্ষীরায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সাতক্ষীরা জেলা মহিলা আওয়ামী লীগের আয়োজনে শনিবার বেলা ১১ টায় শহরের শহীদ আব্দুর রাজ্জাক পার্কস্থ বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারে উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
জেলা মহিলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এ্যাডভোকেট ফরিদা আখতার বানুর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।
জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জ্যোৎন্সা আরা’র সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এ.কে ফজলুল হক, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম, দপ্তর সম্পাদক শেখ হারুনার রশীদ, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, সহ-সভাপতি তহিদুর রহমান ডাবলু প্রমুখ
প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন, ২০০৪ সালের ২১ শে আগস্ট ভয়াবহ গ্রেনেড হামলা ছিল একটি পরিকল্পিত হামলা। গোটা আওয়ামীলীগকে ধ্বংস করার মূল লক্ষ্যই ছিল এই গ্রেনেড হামলা। এছাড়াও বারবার জননেত্রী শেখ হাসিনার উপর হামলা হয়েছে তাকে হত্যা করার জন্য। পৃথিবীর কোন দেশে এমন বর্বোরোচিত হামলা হয়নি। স্বাধীনতা বিরোধী একটি কুচক্রী মহল ১৫ আগস্টে বঙ্গবন্ধুসহ তার পরিবারকে হত্যা করেছে। আজো বিদেশের মাটিতে আওয়ামীলীগের বিরুদ্ধে ষড়যন্ত্র ও মিথ্যাচার করে যাচ্ছে। ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে সকলকে সব সময় সজাগ থাকতে হবে। এসময় উপস্থিত সকলেই শোকাবহ আগস্টে নিহত সকল শহিদদের রুহের মাগফিরাত কামনা করেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন, মাওলানা আজিজুর রহমান।
এদিকে, বিকালে সদর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে গ্রেনেড হামলার প্রতিবাদে ও নিহতদের স্মরণে সদর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *