১৬ আসামীকে আটক করেছে চৌগাছা থানা পুলিশ

আব্দুল আলীম, চৌগাছা-যশোরঃ যশোরের চৌগাছায় দুইদিন ব্যাপি পুলিশি অভিযানে ১৬ আসামীকে আটক করেছে চৌগাছা থানা পুলিশ। গত কাল ২৯ মে বুধবার রাত থেকে আজ ৩০ মে বৃহস্পতিবার সকাল পর্যন্ত চৌগাছা থানা পুলিশ এই বিশেষ অভিযান পরিচালনা করেন। অভিযানে ১জন সাজাপ্রাপ্ত আসামি ও এক মাদক ব্যবসায়ীসহ বিভিন্ন মামলার ১৬ গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত আসামিকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃত বিভিন্ন মামলার আসামি হলেন, পোল্ট্রি ব্যবসায়ী আমির হোসেন এবং অন্যান্য মামলায় ওয়ারেন্টভুক্ত আসামি হলেন, উপজেলার আরাজি-সুলতানপুর গ্রামের ইমরান হোসেন, মাড়ুয়া গ্রামের আব্দুর রশিদ,  ঈমান আলী, সলুয়া গ্রামের নজরুল ইসলাম, জামিরা গ্রামের আহাদ আলী, শরিফুল ইসলাম ও শরিফুলের ছেলে সাদ্দাম হোসেন এবং শাকিব হাসান, একই গ্রামের সমশের আলীর ছেলে রবিউল ইসলাম, রবিউলের ছেলে শাকিল হোসেন ও  রবিউলের স্ত্রী কাজল বেগম, চৌগাছা মডেল পাড়ার মিজানুর রহমান মিঠু, চাঁদপুর গ্রামের সোলাইমান হোসেন, বাদেখানপুর গ্রামের হোসনেয়ারা বেগম ও মাদক মামলায় গ্রেফতার হয়েছে আব্দুল আলীম।
চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃত  আসামিদের আজ বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তিনি আরও বলেন, গতকাল রাত থেকে আজ সকাল পর্যন্ত পরিচালিত এই অভিযানে চৌগাছা থানার সকল পুলিশ দক্ষতার সহিত দায়িত্ব পালন করে অভিযানকে সফল করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *