স্বামীকে হ’ত্যার পর মাটিতে পুঁ’তে তার ওপর স্ত্রী’র রা’ন্নার চুলা

আন্তর্জাতিক ডেস্ক : পর’কী’য়া সন্দে’হে আ’ইনজীবী স্বামীকে হ’ত্যা করে রান্নাঘরে স্ল্যাবের নিচে স্বামীর লা’শ পুঁতে তার ওপরই স্ত্রী’ তৈরি করেন চুলা! সেই চুলায় রান্না চলে প্রায় এক মাস।

তবে শেষ র’ক্ষা হয়নি স্ত্রী’র।পু’লিশের অনুসন্ধানে বেরিয়ে আসে সব তথ্য। রান্নাঘরের মাটি খুঁড়ে লা’শ উ’দ্ধার করা হয়েছে। পা’ঠানো হয়েছে ম’য়নাত’দন্তে। স’ম্প্রতি ভারতের মধ্যপ্রদেশের অনুপ্পুর জে’লার রোমহর্ষক এ খু’নের ঘ’টনা ঘ’টেছে।

অ’ভিযুক্ত স্ত্রী’কে গ্রে’ফতার করা হয়েছে। ঘ’টনায় নি’হতের স্ত্রী’ ছাড়া আর কেউ জড়িত কিনা, সে তথ্য পেতে জিজ্ঞাসাবাদ চলছে। পু’লিশ জা’নিয়েছে, প্রায় এক মাস আগে নি’খোঁ’জ হন মহেশ বানওয়াল (৩৫)। বিষয়টি থা’নায় অ’ভিযোগ করেন তার স্ত্রী’ প্রমিলা (৩২)।ত’দন্তে পু’লিশ কার্যত কোনও সূত্রই খুঁজে পায়নি। কিন্তু ২১ নভেম্বর ঘ’টনা মোড় নেয় অন্যদিকে।

ওই দিন থা’নায় গিয়ে মহেশের দাদা জা’নান, নি’খোঁ’জে’র ঘ’টনায় মহেশের স্ত্রী’র হাত থাকতে পারে।এই সূত্র পেয়েই সক্রিয় হয় পু’লিশ।

সরাসরি হানা দেয় মহেশের বাড়িতে। বাড়ি ঢুকেই দুর্গন্ধ পান পু’লিশক’র্মী রা। কিন্তু সারা ঘর তন্নতন্ন করে খুঁজেও কোথাও কোনও সূত্র পাচ্ছিলেন না। তবে বেশ কিছু ক্ষণ ধ’রে পর্যবেক্ষণের পর রান্নাঘরে ওই গন্ধের উৎস খুঁজে বের করেন তারা। সংগৃহীত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *