সাড়ে ৫ মাসে বিজিবি যশোরের ৬০ লাখ টাকা চোরাচালান পণ্য জব্দ, আটক ৬৭

নিজস্ব প্রতিবেদক ॥ গত সাড়ে ৫ মাসে বিজিবি যশোরের ৪৯ ব্যাটালিয়নের সদস্যরা বিপুল পরিমাণ চোরাচালান পণ্য জব্দ করেছেন। জব্দকৃত পণের মূল্য প্রায় ৬০ লাখ টাকা। এই সময় অনেক চোরাচালানিও আটক করা হয়েছে। গত ১ জানুয়ারি থেকে ২১ মে পর্যন্ত অভিযানে ওই সাফল্যের কথা তুলে ধরে বিজিবির পক্ষ থেকে প্রেসবিজ্ঞপ্তি পাঠানো হয় পত্রিকা দফরতসহ মিডিয়া কর্মীদের কাছে।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এই সাড়ে ৫ মাসে শার্শা ও চৌগাছা থানার শালকোনা, কাশিপুর, শাহজাদপুর এবং মাসিলা সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে ৬৭ জন মাদককারবারীকে আটক করেছে। এসময় ১০ হাজার ৯৪৭ বোতল ফেনসিডিল, ১৯৭ বোতল মদ, ২০৪ পিস ইয়াবা ট্যাবলেট ও ৩৪৮ কেজি গাঁজা জব্দ করা হয়। জব্দকৃত মাদকের মোট মূল্য ৫৯ লাখ ১৪ হাজার ১ শত টাকা।

যশোর ৪৯ ব্যাটালিয়ন বিজিবির লে. কর্নেল সেলিম রেজা জানান, দীর্ঘদিন যাবত অভিনব কায়দায় মাদক, হুন্ডি, চোরাচালান পণ্য ও সোনা আটকের জন্য বিজিবি’র বিশেষ পরিকল্পনা অনুযায়ী ও গোয়েন্দা তৎপরতাসহ অভিযান জোরদার করা হয়। এই ধরনের মাদকদ্রব্যের চোরাচালান প্রতিরোধে কার্যকরী ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে সীমান্ত এলাকায় অধিক মাদক বিরোধী অভিযান জোরদার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *