সাতক্ষীরায় মন্দিরের পাল্টা পাল্টি কমিটি নিয়ে দ্বন্দ্ব নিরসনে মতবিনিময় সভা অনুষ্ঠিত

এস এম মহিদার রহমান, সাতক্ষীরা প্রতিনিধি ঃ সাতক্ষীরা সদর উপজেলার ব্রহ্মরাজপুরে সার্বজনীন দূর্গা মন্দিরের পাল্টা পাল্টি কমিটি নিয়ে এলাকাবাসীর বিবাদ ও দ্বন্দ্ব নিরসনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ১০ টায় ব্রহ্মরাজপুর ইউনিয়নের সার্বজনীন দূর্গা মন্দির প্রাঙ্গণে জোতিষবিদ এস.কে বোস’র সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।
প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন, ঝগড়া, বিবাদ, অশান্তি ও বিশৃঙ্খলা সৃষ্টি করলে সামাজিক সম্প্রীতি বিনষ্ট হয়। সকল সমস্যা আলোচনা ও সমন্বয়ের মাধ্যমে নিরসন করা সম্ভব।
মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সদর থানার অফিসার ইনচার্জ দেলোয়ার হুসেন, জেলা মন্দির সমিতির সভাপতি বিশ^নাথ ঘোষ, জেলা হিন্দু বৌদ্ধ্য খ্রিস্ট্রান ঐক্য পরিষদের প্রেসিডিয়াম সদস্য এ্যাড. সোমনাথ ব্যানার্জী, সাধারণ সম্পাদক স্বপন কুমার শীল, জেলা মন্দির সমিতির সাধারণ সম্পাদক রঘুজিৎ গুহ, জেলা পুজা উদযাপন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক নিত্যানন্দ আমিন, সদর উপজেলা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক অধ্যক্ষ শিবপদ গাইন প্রমুখ।
ব্রহ্মরাজপুর সার্বজনীন দূর্গা মন্দিরের পাল্টা পাল্টি কমিটি নিয়ে এলাকাবাসীর বিবাদ ও দ্বন্দ্ব নিরসনে এবং শান্তি ও সম্প্রীতি বজায় রাখতে মতবিনিময় সভায় এমপি রবি দুই পক্ষকে সনাতন ধর্মাবলম্বী নেতাদের মাধ্যমে সমন্বয় করে একটি কমিটি করার সিদ্ধান্ত দেন। এসময় সেখানে দলীয় ও সনাতন ধর্মাবলম্বী নেতারা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *