শিবগঞ্জে বাল্যবিয়ে প্রতিরোধে উদ্বুদ্ধকরণ সভা

নুরতাজ আলম: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে করোনাকালীন সহায়তা ও বাল্যবিয়ে প্রতিরোধে উদ্বুদ্ধকরণ সভা হয়েছে। বুধবার বিকেলে বাংলাদেশ ইগনাইট ইয়থ সোসাইটি (বাইস) এর আয়োজনে শিবগঞ্জ উপজেলার চককীর্ত্তি শাখা নিজস্ব ভবনে করোনাকালীন সহায়তা ও বাল্যবিয়ে প্রতিরোধে উদ্বুদ্ধকরণ সভায় প্রধান অতিথি ছিলেন শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সাকিব আল রাব্বী।
বাইস এর প্রেসিডেন্ট ও প্রধান নির্বাহী মোহাঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন চককীর্ত্তি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মোফাখখারুল ইসলাম খাইরুল, চককীর্ত্তি হাই স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মোঃ রবিউল আলম তরুন।
সহকারী পরিচালক মোহাঃ সফিকুল ইসলামের সঞ্চালনায় উপস্থিত ছিলেন বাইসের অতিরিক্ত পরিচালক জহিরুল ইসলাম, উপ-পরিচালক সাইফুল ইসলাম, সহকারী পরিচালক আজিজুর রহমান, মোঃ মতিজুল হক, শহীদুল ইসলাম, চককীর্ত্তি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাদিকুল ইসলাম প্রমূখ। এছাড়া সভায় কাজী, ইমাম, শিক্ষক, সুশিল সমাজের প্রতিনিধি, অভিভাবক সহ বিভিন্ন পেশাজীবি এবং বাইসের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা কর্মচারীগণ অংশ গ্রহণ করেন।
সভা শেষে অসহায় ও দরিদ্র ২০জনকে করোনাকালীন সহায়তা হিসেবে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি লবণ, ২ কেজি আলু, হ্যান্ড স্যানিটাইজার ও ১০টি করে মাস্ক দেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *