শার্শায় ৫৯৩ বোতল ফেনসিডিল সহ ১ মাদক ব্যবসায়ী আটক

শার্শা  অফিসঃ: যশোরের শার্শা সীমান্ত থেকে ৫৯৩ বোতল ফেনসিডিল সহ আল-আমিন (২২) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। শুক্রবার (০৯ অক্টোবর) সকালে উপজেলার নিশ্চিন্তপুর দাখিল মাদ্রাসা এলাকা থেকে তাকে আটক করা হয়। এসময় তার দুই সহযোগী বিজিবির উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যায়।
আটক আল-আমিন শার্শার আন্দোলপোতা গ্রামের মাজহারুল মোড়লের ছেলে। আর পলাতক আসামিরা হলো, একই থানার পারইগুপি গ্রামের আব্দুর রহিমের ছেলে ইব্রাহীম (২৫) ও দুর্গাপুর গ্রামের আয়নাল মিয়ার ছেলে রমজান মিয়া (২৭)।
৪৯ বিজিবি বেনাপোল ক্যাম্পের সুবেদার মিজানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, মাদক ব্যবসায়ীরা মাদকের চালান নিয়ে শার্শার নিশ্চিন্তপুর এলাকার দাখিল মাদ্রাসার সামনে পাকা রাস্তার উপর অবস্থান করছে। এমন খবরে সেখানে অভিযান চালিয়ে ৫৯৩ বোতল ফেনসিডিল সহ আল-আমিনকে আটক করা হয়।
এসময় তার দুই সহযোগী পালিয়ে যায়।
৪৯ বিজিবি অধিনায়ক লেঃ কর্নেল সেলিম রেজা জানান, আটককৃত ফেনসিডিলের আনুমানিক বাজার মুল্য ২ লাখ ৩৭ হাজার ২০০ টাকা। আটক আল-আমিন সহ পলাতকদের নামে মামলা দিয়ে তাকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *