শার্শায় নানা কর্মসূচিতে শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালন

শার্শা অফিস : ‘শেখ রাসেল দীপ্ত জয়োল্লাস অদম্য আত্মবিশ্বাস’ এই প্রতিপাদ্য সামনে রেখে এই প্রথম রাষ্ট্রীয় ভাবে নানা কর্মসূচির মধ্য দিয়ে সোমবার (১৮ অক্টোবর) রাষ্ট্রীয় ভাবে পালিত হলো বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র ‘শেখ রাসেল দিবস-২০২১’।
দিবসটি উপলক্ষে যশোরের শার্শা উপজেলা প্রশাসন বিভিন্ন কর্মসূচি গ্রহন করে।

সকালে উপজেলা চত্বরে ৫৮ জন ছাত্র-ছাত্রী বেলুন উড়িয়ে শেখ রাসেল দিবসের শুভ উদ্ধোধন করেন। এর আগে অস্থায়ী বেদিতে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুস্পস্তবক ও উপজেলা চত্বরে নির্মিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুস্পস্তবক অর্পণ করা হয়।

সকাল সাড়ে ৯টা থেকে প্রজেক্টেরের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাষ্ট্রীয় অনুষ্ঠানে উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ অংশ গ্রহন। পরে আলোচনা সভা, শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এদিকে দিবসটি উপলক্ষে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ছাত্র-ছাত্রীদের মাঝে ১০০টি তাল গাছের চারা বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফ্ফর হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মীর আলিফ রেজা, সহকারী কমিশনার (ভূমি) রাশনা সারমিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা লাল্টু মিয়া, ডাক্তার সাইদুর রহমান, শার্শা থানা পুলিশের ইনচার্য বদরুল ইসলাম, বেনাপোল পোর্ট থানা পুলিশের ইনচার্য মামুন খান প্রমুখ। #

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *