শার্শায় একইদিনে দুইজন বিশিষ্ট শিক্ষাবিদের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ

নিজস্ব প্রতিবেদক : বেনাপোল এর সবার প্রিয় শিক্ষক মোহাম্মাদ শহীদুল্লাহ মোল্যা ও নাভারণ বুরুজবাগান হাই স্কুলের সাবেক শিক্ষক  শ্রী নিত্যনন্দ মজুমদার (নিতাই স্যার) এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোক সন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন যশোর-১ (শার্শা আসন) এর জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন, যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন, গ্রামের সংবাদ পরিবার ও শার্শা প্রেসক্লাবের সভাপতি মো: আব্দুল মুননাফ, সাধারণ সম্পাদক মো: ইয়ানুর রহমানসহ সকল সদস্য ।

এছাড়া আরো বিবৃতি দিয়েছেন নাভারণ ডিগ্রী কলেজের প্রিন্সিপাল মো: ইব্রাহিম খলিল, শার্শা রিপোর্টারস ক্লাবের সভাপতি আসাদুজ্জামান আসাদ, মো: ই¯্রাইল হোসেন, বুরুজবাগান মডেল বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: মমিনুর রহমান, বামুনিয়া সোনাতন কাঠি বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: নিরুজ্জামান, মো: সোহেল রেজা লাল্টু, মো: আলী হোসেন, ঝন্টু, আবু তাহের, আমিনুল ইসলাম, বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সী মালিক সমিতির সাধারণ সম্পাদক আজিম উদ্দিন গাজী প্রমুখ। বিবৃতিদাতারা মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন।বংলাদেশ

পূজা উদযাপন পরিষদ এর শার্শা উপজেলা কমিটির সাবেক সহ-সভাপতি শ্রী নিত্যনন্দ মজুমদার ( নিতাই স্যার) হৃদ রেগে আক্রান্ত হয়ে মৃত্যু বরন করেছেন। সোমবার ভোর বেলায় তিনি শার্শার উলাসী নিজ বাসভবনে মৃত্যু বরন করেন। এদিকে বেনাপোল এর দৌলতপুর গ্রামের শিক্ষক শহীদুল্লাহ বার্ধক্য জনিত কারনে মৃত্যু বরন করেন।  তারা দুই জনই ছিলেন এই জনপদের সমাজ সেবক ও বুদ্ধিজীবি। এছাড়া মাস্টার শহীদুল্লাহ সমাজ সেবার পাশাপাশি তিনি সামাজিক ব্যাক্তিত্ববান আদর্শ শিক্ষক, ক্রীড়াবিদ, ক্রীড়া সংগঠক হিসাবে কাজ করেছেন। তিনি বিভিন্ন খেলাধুলায় দিক নির্দেশনা দিতেন এই জনপদের কিশোরদের।

তারা উভয়ে ছেলে মেয়ে নাতি নাতনিসহ অসংখ্য আত্নীয়স্বজন ও গুনাগ্রাহী রেখে গেছেন। এদিকে বেনাপোলে মাস্টার শহীদুল্লাহর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *