শার্শার বাগআঁচড়ায় শাটার কেটে পরপর পাঁচ দোকানে দুঃসাহসিক চুরি

আসাদুজ্জামান নয়ন।। যশোরের শার্শার বাগআঁচড়া সাতমাইল বাজারে শাটার কেটে পরপর পাঁচ দোকানে দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে। চোরের দল দোকানের শাটার ও তালা কেটে নগদ প্রায়২ লক্ষ ৫০হাজার টাকা লুট করে নিয়ে গেছে।

ভুক্তভোগী বাগআঁচড়া সাতমাইল রুপালী ট্রেডার্স এর মালিক জাহাঙ্গীর কবির জানান, প্রতি দিনের ন্যায় (মঙ্গলবার  ৮ সেপ্টেম্বর)  রাতে দোকান বন্ধ করে বাড়ী যান।

চোরের দল অনুমান রাত ৩টার সময় দোকানের তালা কেটে দোকানে প্রবেশ করে নগদ ৪৫ হাজার টাকা ৮টি মোবাইল সেট, তার মধ্যে বিকাশে ৯১ হাজার টাকা, নগদে ২১হাজার টাকা, রকেটে ২০হাজার ৩শ টাকা, পারসোনালে ৯হাজার ৫শ টাকা, শিউর ক্যাশ ২১হাজার টাকা। মোট ১লক্ষ৮৬ হাজার চুরি হয়েছে বলে তিনি জানান।

একই সময়ে আরো চুরি হয় সাতমাইল তাছিম সামি ভ্যারাইটি ষ্টোরে ২হাজার টাকা, হাসপাতাল মোড় ভাই বোন ষ্টোরে ৩৫হাজার টাকা এবং সাইদুর ষ্টোরে ৫হাজার টাকার মালামাল। পাঁচ দোকানের সর্বমোট ২লক্ষ ৫০হাজার টাকা চুরি হয়েছে বলে ব্যবসায়ীরা জানান ।

উল্লেখ্য (গত ২৪আগস্ট) বাগআঁচড়া জিবলীতলা  রাজিয়া ট্রেডার্স থকে ৫০ হাজার টাকার মালামাল ও তিনটি বাইসাইকেল চুরি হয়। বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের (ওসি)  উত্তম কুমার বিশ্বাস জানান, আমাদের কাছে কেউ আসে নাই, তবে  আসলে আইন গত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *