রাজগঞ্জ বাজারে জুয়েলারি ও ইলেকট্রনিক দোকানে দু্র্ধষ চুরি

বিল্লাল হোসেন,রাজগঞ্জ : রাজগঞ্জ বাজারের নয়ন জুয়েলার্স ও শাহারিয়ার এন্টার প্রাইজ দোকানে দুর্ধর্ষ চুরি সংগঠিত হয়েছে। এ ঘটনায় দুই দোকানে নগদ টাকাসহ ১লক্ষ ২০ হাজার টাকার স্বর্ণালংকার চুরি হয়েছে বলে দাবি দোকান মালিকদের । বৃহস্পতিবার দিবাগত ভোর রাতে সংঘবদ্ধ চোরের দল এ ঘটনা ঘটিয়েছে।
সিসি ক্যামেরার ফুটেজ দেখে জানা যায়, ভোর ৫টা ১৮ মিনিটে ৫ জনের একটি সংঘবদ্ধ চোরের দল হাতে ঝুড়ি নিয়ে নয়ন জুয়েলার্স এর দোকানে অবস্থান করেন। এদের মধ্যে একজন পাশের হোটেলের জ্বালানির কাঠ সংগ্রহ করে আনেন। জ্বালানির কাঠ জুয়েলারির দোকানের শাটার নিচে দিয়ে শাটার উচু করে ভেতরে একজনকে ঢুকিয়ে দেয়। বাকি চার জনের মধ্যে একজন পরনের কাপড় সিসি ক্যামেরার সামনে উচু করে ধরেন । একজন রাস্তায় পাহারারত অবস্থায় ঘোরাফেরা করে অপর দুই জন শাটারের পাশে বসে থাকতে দেখা গেছে। ১০মিনিট চুরি করে চোর বের হয়ে এসে রাস্তার অপর পাশের শাহারিয়ার এন্টারপ্রাইজ দোকানে একই ভাবে চুরি করতে দেখা গেছে।
নয়ন জুয়েলার্স এর দোকান মালিক আজাদ হোসেন মিন্টু জানান, বুধবার রাত ১০ টার সময় আমি দোকান বন্ধ বাড়ি চলে যায় । সকালে দোকানে এসে দেখি শাটার বেকানো , দোকানে ঢুকে দেখতে পায় সব মাল এলোমেলো । আমার দোকানে নগদ ৩০ হাজার টাকা সহ সোনা ও রুপার অলংকার চুরি হয়ে গেছে। যাহার মূল্য ১ লক্ষ ২০ হাজার টাকা ।অপর দোকানদার শাহারিয়ার এন্টার প্রাইজ এর মালিক আলমগীর কবির বলেন, আমার দোকানে ৮০ হাজার নগদ টাকা সহ কিছু মালামাল লুট করা হয়েছে।
খবর পেয়ে রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর শহীদ তিতুমীরসহ পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় ইনচার্জ বলেন, চুরির ঘটনা শুনে আমি একটি দল নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। সিসি ক্যামেরার ফুটেজ দেখে চুরির বিষয়টি নিশ্চিত করেছি। ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারে অভিযান শুরু হয়েছে। যে কোন মূল্যে তাদের গ্রেফতার করে চুরি যাওয়া মালামাল উদ্ধার করার ব্যবস্থা নেওয়া হবে। এই রিপোর্ট লেখা পর্যন্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *