যশোর জেনারেল হাসপাতাল থেকে ফের ভারত ফেরত করোনা রোগীর পলায়ন

যশোর প্রতিনিধি :যশোরে আবারো ভারত থেকে আসা এক করোনা রোগী যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল থেকে পালিয়ে গেছে। পলাতক করোনা রোগীকে আবার ফিরিয়ে আনতে অভিযানে নেমেছে আইন শৃংখলা বাহিনীর সদস্যরা।
ভারত ফেরত পলাতক করোনা রোগী ইউনুস আলী গাজী (৪০) নামে ওই ব্যক্তি চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার দক্ষিণ চররামপুর গ্রামের লুৎফর রহমান গাজীর ছেলে।
হাসপাতালের একাধিক সুত্র জানায় , ইউনুস আলী বৃহস্পতিবার বেনাপোল স্হল বন্দর ইমিগ্রেশন চেকপোষ্ট দিয়ে বাংলাদেশে প্রবেশ করেন। তিনি ভারত থেকে ফেরার সময় তার করোনা সংক্রান্ত রিপোর্টে পজেটিভ উল্লেখ ছিল। যে কারণে তাকে জেলা প্রশাসনের কর্মকর্তারা যশোর জেনারেল হাসপাতালের করোনা ডেডিকেটেড ইউনিটি পাঠান। এরপর তিনি হাসপাতাল থেকে পালিয়ে যান।
যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগ থেকে জানানো হয়, বিকেল ৫টা ৫ মিনিটে তাকে করোনা পজেটিভ রোগী হিসেবে ভর্তি করে ওয়ার্ডে পাঠানো হয়।
যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আরিফ আহমেদ হাসপাতাল থেকে করোনা রোগী পালানোর কথা সঠিক বলে জানিয়েছেন। তিনি বলেন, পুলিশকে বিষয়টি জানানো হয়েছে। তারা ওই রোগীকে ফিরিয়ে আনতে অভিযানে নেমেছেন।
যশোরের অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম বলেন, আমি এখনো এ বিষয়ে কিছু জানি না। তবে খোঁজ নিচ্ছি।
প্রসঙ্গত, এর আগে গত ২৪ ও ২৫ এ হাসপাতাল থেকে ভারত ফেরত সাতজনসহ মোট ১০ জন করোনা রোগী পালিয়ে যান। সংবাদ মাধ্যমে বিষয়টি প্রচার হওয়ায় ২৬ এপ্রিল রাতে সকল রোগীকে আটক করে হাসপাতালে ফিরিয়ে আনে পুলিশ। সর্বশেষ গত ১০ মে ভারত ফেরত সাত করোনা রোগী হাসপাতাল থেকে ছাড়পত্র পেলে তাদের গ্রেফতার করে আদালতে সোপর্দ করে পুলিশ এবং ওইদিন বিকেলেই আদালত তাদের জামিনে মুক্তি দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *