যশোরে স্বামীর বিরুদ্ধে আদালতে স্ত্রীর পণ্যেগ্রাফি আইনে মামলা

সাব্বির হোসেন, যশোর : যশোরের ঝিকরগাছার পদ্মপুকুর গ্রামের এক গৃহবধুর অশ্লীল ছবি তুলে প্রকাশের হুমকির অভিযোগে স্বামীকে আসামি করে আদালতে একটি মামলা হয়েছে। বুধবার ওই গৃহবধূ বাদী হয়ে এ মামলা করেছেন।

অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মারুফ আহমেদ অভিযোগের তদন্ত করে পিবিআইকে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন। আসামি আব্দুল মালেক ওই গ্রামের আব্দুস সাত্তারের ছেলে। মামলার অভিযোগে জানা গেছে, ওই গৃহবধূ স্বামী পরিত্যক্ত হিসেবে তার পিতার বাড়িতে থাকত।

২০১৫ সালের ২২ সেপ্টেম্বর পারিবিারিক ভাবে আসামি মাক্কেল তাকে বিয়ে করে। বিয়ের পর থেকে যৌতুকের দাবিতে নির্যাতন করে আসাছিল মালেক।

এক পর্যায়ে বাধ্য হয়ে মাকেলকে আসামি করে যৌতুক নিরোধ আইনে মামলা করেন। এতে ক্ষিপ্ত হয়ে মালেক গত ২১ আগস্ট তাকে মারপিট করে জখম করে। এ ব্যাপারে থানায় অভিযোগ দিলে মালেক ক্ষিপ্ত হয়ে গত ২ সেপ্টেম্বর মালেক তার শ্বশুর বাড়ি যেয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে।

একপর্যায়ে মালেক কিছু অশ্লীল ছবি তার দিকে ছুড়ে দিয়ে সামাজে প্রচার করে দেবে বলে হুমকি দিয়ে চলে যায়। বিষয়টি স্থানীয় ভাবে মিমাংয় ব্যর্থ হয়ে তিনি আদালতে এ মামলা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *