যশোরে মাদক উদ্ধার করতে যেয়ে অস্ত্র উদ্ধার

সাব্বির হোসেন, যশোর : যশোরে মাদক উদ্ধার করতে যেয়ে অস্ত্র উদ্ধার করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা।

এসময় আটক হয়েছে শহরের চিহ্নিত মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারী জেলা স্কুলের সামনের আব্দুল খালেকের ছেলে রিয়াজ হোসেন বাপ্পি। তার বাড়ি তল্লাসি করে এসময় একটি বিদেশে পিস্তল, ৪ রাউন্ড গুলি ও ৩০ পিছ ইয়াবা উদ্ধার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার দুপুর সাড়ে বারোটায়।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় (ক সার্কেল) এর পরিদর্শক মোহাম্মদ মনিরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন মুজিব সড়ক বাইলেন জেলা স্কুলের সামনে ৮৫১ নং বাড়িতে মাদক বেচাকেনা চলছে। তাৎক্ষনিক তার নেতৃত্বে একটি টিম বেলা ১২টায় ওই বাড়িতে অভিযান চালায়।

অভিযান চালিয়ে বাপ্পীকে আটক করে। পরে তার ঘর তল্লাসি করে মাদক ও গুলিভর্তি ৭.৬৫ ভোল্টের একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, আটক বাপ্পি যশোর শহরের চিহ্নিত মাদক ব্যবসায়ী ও ছিনতাইয়ের সাথে জড়িত। প্রাথমিক তদন্তে উঠে এসেছে এরআগে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের হাতে নয় রাউন্ড গুলি ও তিনশ’ পিছ ইয়বা সহ আটক ওই এলাকার নিশান হোসেনের সাথে বাপ্পীর সংশ্লিষ্টতা রয়েছে।

চক্রটি শহরে বিভিন্ন ধরণের সন্ত্রাসী কর্মকান্ডে জড়িত। এদিকে, এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপপরিদর্শক এসএম শাহীন পারভেজ বাদী হয়ে কোতোয়ালি থানায় মামলা করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *