যশোরে ভ্রাম্যমান আদালতের অভিযান ; ৮৫ জনকে কারাগারে প্রেরণ

যশোর অফিস : যশোরে অভিয়ানে শনিবার ৮৫টি মামলা ও ৫৬ হাজার ৫শ’ ৫০ টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত। একই সাথে ৮৫ জনকে জেল দিয়েছে আদালত। ভ্রাম্যমান আদালত পরিচালনা নির্বাহী ম্যাজিস্ট্রেট জাকির হোসেন শহরের, ঘোপ, কাঠালতলা, খয়েরতলায় অভিযান চালিয়ে ৯ জনকে জেল, ৯টি মামলা ও ৬ হাজার ৭শ’ ৫০ টাকা জরিমানা করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজী আতিকুর রহমান চুয়াডাংগা বাসস্টান্ডসহ বেশ কিছু এলাকায় এদিন অভিযান চালিয়ে ৩টি মামলা ৩জনকে জেল ও ৬ হাজার টাকা জরিমানা, নির্বাহী ম্যাজিস্ট্রেট মেহরাজ শারবিন মাইকপট্টিতে অভিযান চালিয়ে ৭টি মামলা ৭জনকে জেল ও ৩ হাজার ৭শ’ টাকা জরিমানা করেন। তানজিলা আখতার ব্যবসা প্রতিষ্ঠান খুলে রাখা ও মাস্ক না ব্যবহার করার অপরাধে ৫টি মামলা, ৫ জনকে জেল ও ৭ হাজার ৫শ’ টাকা জরিমানা করেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট নাদির হোসেন শামীম অভিযান চালান রেলস্টেশন, আরএন রোড, এলাকায়। এ সময় তিনি ২টি মামলা ২জনকে জেল এবং ২ হাজার ৫শ’ টাকা জরিমানা করা হয়।
নির্বাহী ম্যাজিস্ট্রেট মামুদুল হাসান রেল বাজার এলাকায় ২টি মামলা, ২জনকে জেল ও ২শ’ টাকা জরিমানা করেন। একই সাথে কেএম মামুনুর রশিদের আদালতে ১টি মামলা ১জনকে জেল ও ২ শত টাকা জরিমানা করা হয়। এদিকে অভয়নগরে ১১টি মামলা, ১১জন কে জেল ও ৪ হাজার ৯শ’ টাকা, কেশবপুরে ৭টি মামলা, ৭জনকে ও ৩ হাজার ১শ’, ঝিকরগাছাতে ৪টি মামলা, ৪জন কে জেল ও ২হাজার ৫শ’ টাকা, শার্শায় ৫টি মামলা ৫ জনকে জেল ও ২১শ’ টাকা, চৌগাছাতে ১টি মামলা ১ জনকে জেল ও ১শ’ টাকা, বাঘারপাড়াতে ১টি মামলা, ১জন কে জেল ও ৫শ’ টাকা এবং মণিরামপুরে ৪টি মামলা, ৪জন কে জেল ও ৬ হাজার ৯শ’ টাকা জরিমানা আদায় করা হয়।#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *