যশোরে ডিবি ও ক্যাম্পের পুলিশের আলাদা অভিযান মাদক উদ্ধার নারীসহ গ্রেফতার- ৭

সাব্বির হোসেন, যশোর : জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ও তিনটি ক্যাম্পের পুলিশ আলাদা অভিযান চালিয়ে একশ’ ছাব্বিশ পিস ইয়াবা, ১০ বোতল এ্যালকোহল ও দেড়শ’ গ্রাম ওজনের গাঁজা উদ্ধার করেছে। এসময় মা ছেলেসহ ৭ জনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হচ্ছে, যশোর সদর উপজেলার সীতারামপুর পশ্চিম পাড়ার (মালোপাড়া) গ্রামের লোকমান হোসেনের ছেলে সিরাজুল ইসলাম নয়ন, উপশহর সেক্টর নং ৫ এর উপশহর আমতলা বস্তি পুকুর পাড়ের মৃত আনোয়ারুল ইসলাম ওরফে আনারের ছেলে রিয়াজ হোসেন ওরফে হৃদয়, সদর উপজেলার গোপালপুর গ্রামের মৃত ইজ্জাত আলীর ছেলে জাহাঙ্গীর বিশ্বাস, সদর উপজেলার হাশিমপুর গ্রামের মৃত ইব্রাহিম বিশ্বাসের ছেলে সাইফুল ইসলাম, একই এলাকার তাহের মোল্যার ছেলে সোহান মোল্যা, শহরের চাঁচড়া রায়পাড়া (কয়লা পট্টি) বর্তমান রেলগেট পশ্চিমপাড়া গুলশান আরা এর বাড়ির ভাড়াটিয়া মৃত মনোয়ার হোসেন বাবলার স্ত্রী নাহার ওরফে নুরনাহার ও তার ছেলে মনির হোসেন অন্তর। মাদকসহ গ্রেফতারের ঘটনায় কোতয়ালি মডেল থানায় আলাদা ৫টি মামলা হয়েছে। গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেলে গোপন সূত্রে খবর পেয়ে ডিবি’র একটি চৌকসদল শহরের সদরকোর্ট টু চাঁচড়াগামী মুজিব সড়কের রেলগেট পশ্চিমপাড়া গামী গলির ভিতর জনৈক গুলশান আর বসত বাড়ির সামনে গলির মুখে অভিযান চালিয়ে নাহার ওরফে নুরনাহার ও ছেলে মনির হোসেন ওরফে অন্তরকে ১শ’ পিস ইয়াবাসহ গ্রেফতার করে। ইছালী পুলিশ ক্যাম্পের সদস্যরা শুক্রবার ১৩ আগষ্ট রাত ৯ টায় মনোহরপুর বাজারস্থ বাজার কমিটির সভাপতি তালেব বিশ্বাসের অফিস ঘরের সামনে থেকে সাইফুল ইসলাম ও সোহানকে ১০পিস ইয়াবাসহ গ্রেফতার করে।

অপরদিকে, তালবাড়ীয়া পুলিশ ক্যাম্পের সদস্যরা শুক্রবার ১৩ আগস্ট রাত ৯টায় সদর উপজেলার ফুলতলা মোড়স্থ জনৈক শহিদুল ইসলাম এর মুদি দোকানের সামনে থেকে জাহাঙ্গীর বিশ্বাসকে ১০ বোতল এ্যালকোহলসহ গ্রেফতার করে। এছাড়া উপশহর পুলিশ ক্যাম্পের সদস্যরা শুক্রবার বিকেলে উপশহর ৫ নং সেক্টর আমতলা বস্তি পুকুরপাড়া থেকে রিয়াজ হোসেন ওরফে হৃদয়কে ১৬ পিস ইয়াবা এবং চাঁনপাড়া পুলিশ ক্যাম্পের সদস্যরা একই দিবাগত সন্ধ্যারাতে যশোর নড়াইল মহাসড়কের ফতেপুর নামক গ্রামস্থ আহাদ সাহেবের মাঠের সামনে থেকে সিরাজুল ইসলাম নয়নকে ১৫০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *