যশোরের বেনাপোল দৌলতপুর সীমান্তে ফেন্সিডিলসহ আটক -২

মোঃ সাইদুল ইসলাম : বেনাপোল পোর্ট থানার দৌলতপুর সীমান্তে মঙ্গলবার সকালে অভিযান চালিয়ে ৩৩৫ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ সকিনা (ফেনসিডিল সকিনা) (৩৫)নামে এক মহিলা মাদক ব্যবসায়ীকে আটক করেছে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) সদস্যরা। আটক সকিনা বেনাপোল পোর্ট থানার গাতীপাড়া গ্রামের ইমাম হোসেনের মেয়ে।অপর দিকে ৫০ ফেনসিডিল সহ মনিরুল (৪৫)নামে একজন পাচারকারীকে আটক করেন ।

গাতীপাড়া গ্রামের অনেকেই জানিয়েছেন বিজিবির হাতে আটক সকিনা দীর্ঘদিন যাবত ভারত থেকে ফেনসিডিল এনে দেশের বিভিন্ন জেলায় সাপ্লাই করে থাকে। তার বাড়ি সীমান্ত ঘেষা হওয়ায় সে ভারত থেকেই সহজে ফেনসিডিল চালান নিয়ে আসে। তাকে গাতীপাড়া গ্রামের সকিনা বললে চেনেন না ফেনসিডিল সকিনা বললে এক নামেই সবাই চেনেন। শুধু বিভিন্ন জেলায় সাপ্লাই করেন না সে বাড়িতে বসেও বিক্রি করে থাকে।স্কুল পড়–য়া ছেলেরা মটরসাইকেল নিয়ে ২৪ ঘণ্টা তার বাড়িতে ফেনসিডিল খাওয়ার জন্য যাওয়া আসা করে থাকে বলে একাধিক সূত্র জানিয়েছেন ।

২১ ব্যাটালিয়ন বিজিবি অতিরিক্ত পরিচালক মেজর সৈয়দ সোহেল আহমেদ জানান.গোপন সংবাদে জানতে পারি সকিনা নামে এক মহিলা মাদক ব্যবসায়ী বিপুল পরিমান ফেনসিডিল এনে তার বাড়ির পাশে মজুত করেছে। এমন সংবাদের ভিত্তিতে দৌলতপুর বিজিবি ক্যাম্পের সদস্যরা সেখানে অভিযান চালিয়ে ৩৩৫ বোতল ফেন্সিডিল সহ তাকে আটক করা হয়।অপর দিকে সকিনার আটকের পরে তার তথ্যের ভিত্তিতে একই ক্যাম্পের সদস্যরা ৫০ বোতল ফেনসিডিল সহ মনিরুল (৪৫)পিতা আলি কদর গ্রাম গাতীপাড়া তাকে আটক করেন। আটককৃতদের বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *