যশোরের বসুন্দিয়ায় (ব‍্যাটারী চালিত) ভ‍্যানের ধাক্কায় আহত সেই শিশুটি মারা গেছে

সাঈদ ইবনে হানিফ ঃ নিজস্ব প্রতিবেদক ঃ যশোর-সদর উপজেলার বসুন্দিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের (জগনাথপুর) ফকিরপাড়ায় দ্রুতগতির ব্যাটারী চালিত ভ্যানের ধাক্কায় টিটু মোল্যার মেয়ে তানিশা (৫) নামের সেই শিশু টি মারা গেছে। গত ১৩ জানুয়ারি যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শিশু টি মারা যায়।
স্থানীয় সূত্র জানা যায়, আগের দিন,বিকেলে পার্শবর্তী বিনিময়পাড়ার শওকতের ছেলে জাহিদের ব‍্যাটারীচালিত দ্রুতগতির ভ‍্যানে জগন্নাথপুর ফকিরপাড়াস্থ‍্য বাড়ীর সামনের পাকা রাস্তায় ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়।আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে তাকে যশোর ২৫০ শয‍্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় রাত আনুমানিক ৯টার দিকে শিশুটি মৃত্যুর কোলে ঢলে পড়ে।

এখবর এলাকায় পৌঁছালে এক হৃদয় বিদারক অবস্থার সৃষ্টি হয়।উল্লেখ্য, হাইকোর্টের নির্দেশে ব্যাটারী চালিত ভ্যান/ রিক্সা বন্ধের ঘোষণা করা হলেও এক্ষেত্রে প্রশাসনের তেমন কোন ততপরতা দেখা যাচ্ছে না। এভাবে প্রতিনিয়ত কোথাও না কোথাও ঘটে চলেছে এমন দূর্ঘটনা। এই জাতীয় বাহন গুলোর নিয়ন্ত্রণ করা না গেলে দুর্ঘটনা রোধ করা সম্ভব হবে না বলে জানিয়েছেন স্বচেতন মহল। এ ব্যাপারে প্রশাসনের জরুরি পদক্ষেপ কামনা করেছেন এলাকাবাসী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *