মনিরামপুর উপজেলা আ’লীগের প্রয়াত সাধারণ সম্পাদক গোলাম মোস্তফার চতুর্থ মৃত্যুবার্ষিকী ও স্মরণসভায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য

উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর)অফিস৷৷ মনিরামপুর উপজেলা আওয়ামীলীগের প্রয়াত সাধারণ সম্পাদক গোলাম মোস্তফার চতুর্থ মৃত্যুবার্ষিকীতে স্মরণসভা ও দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার বিকালে উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান এর সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহাবয়ক ফজলুর রহমান এর পরিচালনায় অনুষ্ঠানে অতিথি হিসাবে আরও উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, উপজেলা চেয়রম্যান নাজমা খানম, উপজেলা ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী জলি আক্তার, পৌর আওয়ামীলীগের সভাপতি আমজাদ হোসেন, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মুরাদুজ্জামান মুরাদ, আওয়ামীলীগ নেতা আবুল কালাম আজাদ, জিএম মজিদ, অ্যাড. বশির আহমেদ, শ্যামকুড় ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনি সহ আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
আলোচনা শেষে মরহুমের আত্মার মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উল্লেখ্য: মরহুম গোলাম মোস্তফা ২০১৫ সালের ৬ ডিসেম্বর হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *