মণিরামপুর উপজেলায় ২ যুগ পর পৌর যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত : সভাপতি লুৎফর, সাধারণ সম্পাদক রবি

উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর)অফিস॥ ব্যাপক উৎসাহ-ও উদ্দীপনার মধ্য দিয়ে দীর্ঘ প্রায় ২ যুগ পর যশোর জেলার মণিরামপুর উপজেলায় বাংলাদেশ আওয়ামী যুবলীগ পৌর শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সম্মেলনে এস,এম লুৎফর রহমানকে সভাপতি ও রবিউল ইসলাম রবিকে সাধারণ সম্পাদক করে ৩ বছরের জন্য পৌর শাখা কমিটি ঘোষনা করা হয়েছে। বৃহষ্পতিবার বিকালে পৌরভবন চত্বরে অনুষ্ঠিত সম্মেলনে উদ্বোধন করেন উপজেলা যুবলীগের আহবায়ক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চু। মণিরামপুর পৌর যুবলীগের আহবায়ক এসএম লুৎফর রহমানের সভাপতিত্বে প্রথম অধিবেশনের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র অধ্যক্ষ আলহাজ্জ কাজী মাহমুদুল হাসান। বিশেষ অতিথি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সদস্য আবুল কালাম আজাদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা যুব মহিলালীগের সহসভাপতি নাজমা খানম।


উপজেলা যুবলীগের অন্যাতম নেতা হাবিবুর রহমান রনি’র সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শরিফুল ইসলাম রিপন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সহসভাপতি নূরুল ইসলাম, সাবেক উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, সাবেক ক্রিড়া বিষয়ক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য গৌতম চক্রবর্তী, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তরুণ আওয়ামীলীগনেতা অ্যাড. বশির আহমেদ খান, পৌর আওয়ামীলীগের সভাপতি আমজাদ হোসেন, সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর কামরুজ্জামান কামরুল, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি দেবাশিষ সরকার বাবু, উপজেলা যুবলীগের সদস্য আব্দুল কুদ্দুস, মঞ্জুরুল আলম মঞ্জু, ইয়াহিয়া রাজু, শিপন সরদার, চালুয়াহাটি ইউনিয়ন যুবলীগের আহবায়ক এম.এম ইমরান খান পান্না, ঝাঁপা ইউনিয়ন যুবলীগের আহবায়ক সোহেল রানা, যুগ্ম আহবায়ক রবিউল ইসলাম রবি প্রমুখ।
প্রথম পর্বের আলোচনা শেষে দ্বিতীয় অধিবেশন উপজেলা যুবলীগের আহবায়ক উত্তম চক্রবর্তী বাচ্চুর সভাপতিত্বে শুরু হয়। এ সময় উপস্থিত কাউন্সিলরা এস,এম লুৎফর রহমানকে সভাপতি ও রবিউল ইসলাম রবিকে সাধারণ সম্পাদক হিসেবে নাম প্রস্তাব করেন। আরও কোন প্রতিদ্বন্দ্বি প্রার্থীর নাম প্রস্তাব না আসায় সর্বসম্মতি ক্রমে এস,এম লুৎফর রহমানকে সভাপতি ও রবিউল ইসলাম রবিকে সাধারণ সম্পাদক ঘোষনা করা হয়।
সম্মেলনে মণিরামপুর উপজেলার ১৭টি ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন ওয়ার্ড থেকে আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বিভিন্ন রকমের শ্লোগান সহকারে নানা রকমের ব্যানার, ফেসটুনসহ সম্মেলনের স্থানে উপস্থিত হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *