মণিরামপুরে ডেঙ্গু জ্বরে এক শ্রমিকের মৃত্যু

উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর)অফিস॥ যশোরের মণিরামপুরে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে আব্দুল গাফফার (৫২) নামের এক মিল শ্রমিকের মৃত্যু হয়েছে। তিনি যশোরের নওয়াপাড়ার একটি জুট মিলে কাজ করতেন। গাফফার উপজেলার আম্রঝুটা গ্রামের মৃত. আক্কাজ সানার ছেলে। মৃত্যুর বিষয়টি স্থানীয় ইউপি সদস্য প্রভাত চ্যাটার্জী নিশ্চিত করেছেন।

নিহতর ছোট ভাই মাস্টার মশিয়ার রহমান জানান, বুধবার বেলা ২টার সময় ঢাকা আদ্ব-দ্বীন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। নিহতর মরদেহ বৃহস্পতিবার ভোরে নিজ গ্রামে এসে পৌছালে সকাল সাড়ে ৯টার সময় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।
নিহতর মেয়ে ঢাকা অদ্ব-দ্বীন হাসপাতালের নার্স পাপিয়া সুলতানা জানায়, গত এক সপ্তাহ যাবত তার বাবা প্রচন্ড জ্বরে ভুগতেছিলো। এমতোবস্থায় পরিবারের স্বজনরা তাকে গত রোববার (১৮ আগস্ট) যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করে। সেখানে পরীক্ষা-নিরীক্ষা শেষে তার ডেঙ্গু রোগ ধরাপড়ে। সেখানে শারিরীক অবস্থার অবনতি হলে, তাকে উন্নত চিকিৎসার জন্য পরদিন সোমবার (১৯ আগস্ট) ঢাকা আদ্ব-দ্বীন হাসপাতালে ভর্তি করা হয়। এরপর সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুপুর ২টার দিকে তার মৃত্যু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *