বেনাপোল সীমান্তে ভারতীয় চাপাতা ও মাদকসহ আটক-২

বাইজিদ হোসেন : যশোরের বেনাপোল পোট থানার গাতীপাড়া সীমান্তে শনিবার রাতে ১২০কেজি ভারতীয় চাপাতা ও মাদকসহ আরিফুল ইসলাম (২০), মোঃ শাহজাহান কবির (২৮) নামে ২ চোরাচালানীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সদস্যরা। আটক আরিফুল ইসলাম বেনাপোল পোট থানার গাতীপাড়া গ্রামের আমজাদ আলীর ছেলে।

বিজিবি পুটখালী কোম্পানি কমান্ডার জানান. গোপন সংবাদে জানতে পারি চোরাচালানীরা ভারত থেকে বিপুল পরিমাণ চাপাতা এনে গাতীপাড়া মাঠে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে পুটখালী বিজিবির সদস্যরা সেখানে অভিযান চালিয়ে ১২০কেজি ভারতীয় চাপাতাসহ আরিফুল ইসলাম কে হাতেনাতে আটক করা হয়।ভারতীয় চাপাতা সহ আরিফুল ইসলামের আটকের বিষয়টি থানার ডিউটি অফিসার এএসআই রিপন দাস নিশ্চিত করে বলেন আসামীর বিরুদ্ধে চোরাচালানী মামলা হয়েছে তাকে যশোর আদালতে পাঠানো হবে।

একইদিন খুলনা ব্যাটালিয়ন (২১ বিজিবি)-এর অধীনস্থ দৌলতপুর বিওপি’র টহল দল কর্তৃক যশোর জেলার বেনাপোল পোর্ট থানাধীন ইছামতি নদীর পাড় হতে আজ বিকাল ৪.৩০ ঘটিকায় পায়ের সাথে ফেন্সিডিল বোতল ফিটিং করে অভিনব কায়দায় পাচারের প্রাক্কালে মোঃ শাহজাহান কবির (২৮), পিতা-মোঃ জাহিদুল ইসলাম, গ্রাম-বড় আচড়া, ডাকঘর- বেনাপোল পোর্ট, থানা- বেনাপোল পোর্ট, জেলা- যশোরকে ০৪ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ আটক করা হয়। আটককৃত আসামী ও মাদকদ্রব্য বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করার কার্যক্রম প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *