বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সভাপতি মুকুল ; সচিব সিরাজুল

বেনাপোল প্রতিনিধি : ঐতিহ্যবাহী বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির মেয়াদ শেষ হওয়ায় আলহাজ্ব এনামুল হক মুকুলকে সভাপতি ও সিরাজুল ইসলামকে সদস্য সচিব মনোনীত করে ৪ সদস্য বিশিষ্ঠ একটি এ্যাডহক কমিটি গঠণ করা হয়েছে। কমিটির অন্যন্য সদস্যরা হলেন শিক্ষক প্রতিনিধি আলাউদ্দিন মাষ্টার, অভিভাবক প্রতিনিধি আব্দুর রাজ্জাক। সোমবার দুপুরে বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়ের হলরুমে এক আলোচনা সভার মধ্যদিয়ে উক্ত এ্যাডহক কমিটির ১ম সভা অনুষ্ঠিত হয়।

এ বিষয়ে বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক জুলফিকার আলী বলেন, বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির মেয়াদ শেষ হওয়ায় সরকারি নিয়ম মোতাবেক গত ১৯ জুন বেনাপোল পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ¦ এনামুল হক মুকুলকে সভাপতি ও উক্ত স্কুলের প্রধান শিক্ষক সিরাজুল ইসলামকে সদস্য সচিব মনোনীত করে ৪ সদস্য বিশিষ্ঠ একটি এ্যাডহক কমিটি গঠণ করা হয়। পরে, ২১ জুন বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়ের হলরুমে উক্ত কমিটির ১ম সভা অনুষ্ঠিত হয়। এ কমিটির মেয়াদ ৬ মাস যাবত বলবৎ থাকবে বলে জানান তিনি।

উক্ত সভায় উপস্থিত ছিলেন, বেনাপোল পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ নাসির উদ্দিন, বিশিষ্ঠ আওয়ামীলীগ নেতা মোজাফফর হোসেন স্বপন, সেচ্ছাসেবকলীগের সভাপতি জুলফিকার আলী মন্টু, বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোকলেছুর রহমান, আব্দুল হাই প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *