বেনাপোল পোর্ট থানায় সাবেক দুদুকের ডিডির নামে মামলা

সোহাগ হোসেন : যশোরের বেনাপোলে দূর্নীতি দমন কমিশনের সাবেক ডিডি আহসান আলীর বিরুদ্ধে বেনাপোল পোর্ট থানার মামলা। আজ বুধবার সকাল ৯টার সময় বেনাপোল কাস্টম কমিশনার মোহাম্মদ বেলাল হোসেন চৌধুরীর পক্ষে মামলাটি করেন কাস্টম ইন্সপেক্টর জিএম আশরাফুল আলী। যার মামলা নং ৩৮ তারিখ ২৫/০৯/১৯ ইং।
ইন্সপেক্টর জিএম আশরাফ আলী জানান, দূর্নীতি দমন কমিশনের সাবেক ডিডি আহসান আলী  তার আমদানি রফতানি প্রতিষ্ঠান মেসাস রিতু ইন্টার ন্যাশনাল নামে আমদানি করা ৩১টি পন্য চালান ছাড়ানোর জন্য গত ১৯/১১/১৮ তারিখে বেনাপোল কাস্টম হাউজে এসে কমিশনার মোহাম্মদ বেলাল হোসেন চৌধুরীকে চাপ প্রয়োগ করেন এবং বিভিন্ন সংবাদ মাধ্যমে মিথ্যা বানোয়াট খবর ছাপিয়ে বেনাপোল কাস্টমসকে আতংকের মধ্যে রাখে। তিনি দুদুকের নোটিশ চুরি করে জাল নোটিশ বানিয়ে বিভিন্ন দফতরে বিতরণ করে থাকে।
কমিশনার মালামালের সঠিক রাজস্ব না দিয়ে নেওয়া যাবে না বলে তিনি সাবেক ডিডি আহসান আলীকে জানিয়ে দেন। এর পর থেকে তিনি নানান ভাবে কমিশনারকে হুমকি, চাপ প্রয়োগ করে আসছেন।
বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন খান বিষয়টি নিশ্চিত করে জানান, কাস্টমস কমিশনারের পক্ষে ইন্সপেক্টর জিএম আশরাফ আলী একটি মামলা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *