যশোরে পুলিশের পৃথক অভিযানে ইয়াবা গাঁজাসহ গ্রেফতার ৪

সানজিদা আক্তার সান্তনা, যশোর অফিস : জেলা গোয়েন্দা শাখা (ডিবি) কোতয়ালি মডেল থানা ও চাঁচড়া ফাঁড়ি পুলিশ পৃথক অভিযান চালিয়ে ১শ’ ৫৭পিস ইয়াবা ও ১শ’ গ্রাম গাঁজা উদ্ধার করেছে।

এ সময় চারজন মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হচ্ছে, যশোর সদর উপজেলার রুপদিয়া দক্ষিণপাড়ার সিরাজুল ইসলামের ছেলে তাহাজ্জত হোসেন,শহরের রায়পাড়া রেলপুকুর পাড়া নাজমুল হক (বিডিআর) হুজুরের বাড়ির ভাড়াটিয়া মৃত আবুল হাসানের ছেলে আরিফ শেখ।

যশোর শহরের ঘোপ সেন্ট্রাল রোড রাজুর মোড়ের সুরুজ খাঁর ছেলে মোঃ রাব্বি খাঁ, মনিরামপুর উপজেলার কাশিমনগর গ্রামের মৃত আব্দুল ওহাব গাজীর ছেলে লাল্টু ও একই উপজেলার জয়পুর (দফাদার পাড়া) আবু খায়ের ওরফে মুকিন দফাদারের ছেলে ইমামুল দফাদার।

জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ জানায়,বুধবার ২০ অক্টোবর দুপুরে গোপন সূত্রে খবর পেয়ে সদর উপজেলার রাজারহাট মনিরামপুর সড়কের কুয়াদা বাজারস্থ আমেনা ফার্মেসীর সামনে অভিযান চালিয়ে লাল্টুর দখল হতে ১২০ পিস ও ইমামুল দফাদারকে ১২পিস ইয়াবাসহ গ্রেফতার করে।

কোতয়ালি মডেল থানা পুলিশ মঙ্গলবার রাতে শহরের মুসলিম একাডেমী এর পাশে জনৈক সিরাজুল ইসলামের বইয়ের দোকান জহির বুক ডিপোর সামনে থেকে রাব্বি খাঁকে ১৫পিস ইয়াবা,

চাঁচড়া ফাঁড়ি পুলিশ বুধবার রাতে শহরের চাঁচড়া রায়পাড়া রেল পুকুরের দক্ষিণপাড় বিডিআর হুজুরের বাড়ির সামনে থেকে আরিফ শেখকে ১০পিস ইয়াবা ও

চাঁচড়া ফাঁড়ি পুলিশ বুধবার রাতে সদর উপজেলার রুপদিয়া গ্রামস্থ তাহাজ্জত হোসেনের বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

পরে তার দখলে থাকা ১শ’ গ্রাম ওজনের গাঁজা উদ্ধার করে। মাদক উদ্ধারের ঘটনায় কোতয়ালি মডেল থানায় আলাদা চারটি মামলা হয়েছে। গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

One thought on “যশোরে পুলিশের পৃথক অভিযানে ইয়াবা গাঁজাসহ গ্রেফতার ৪

  • শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ৮:৪১ at ৮:৪১ পূর্বাহ্ণ
    Permalink

    Thanks for the good article, I hope you continue to work as well.

    Reply

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *