বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সী মালিক সমিতি নির্বাচনী সাধারন সভা ও দোয়া অনুষ্ঠান

মোঃ সাইদুল ইসলাম ঃ বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সী মালিক সমিতির নির্বাচনী সাধারন সভা ও দোয়া অনুষ্ঠান বুধবার ১৯শে ফেব্রুয়ারী (২০২০) সকাল সাড়ে ১১টার সময় সমিতির মিলনাতয়নে অনুষ্ঠিত হয়েছে।
উক্ত অনুষ্ঠানে বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সী মালিক সমিতি সভাপতি কামাল উদ্দিনের সভাপতিত্বে ও সমিতির সচিব রেজাউল ইসলামের সঞ্চালনায় বিগত বছরে হিসাব ও সমিতির সার্বিক উন্নয়ন কার্যক্রম তুলে ধরে ব্ক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মোঃ আজিম উদ্দিন গাজী, সিনিয়র সহ-সভাপতি আমিরুল ইসলাম, সহ-সভাপতি মশিউর রহমান, যুগ্ন সাধারণ সম্পাদক নুরুজ্জামান রিপন, সাংগঠনিক সম্পাদক এ.কে.এম আতিকুজ্জামান সনি, সহঃ সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, যশোর জেলা পরিষদের সদস্য ও শার্শা উপজেলা যুবলীগের সভাপতি অহিদুজজামান অহিদ, সমিতির সদস্য সিরাজুল ইসলাম সিরাজ, মাখন, রবিউল ইসলাম রবি, মোঃ আব্দুল মুননাফ প্রমুখ।
সংগঠনের প্রয়াত কোষাধ্যক্ষ শাহাদৎ হোসেন নেদু ও সদস্য নজরুল ইসলামের পরিবারকে ১ লাখ টাকা করে ২লাখ টাকার চেক প্রদান করা হয়। পরিবারের পক্ষ থেকে তাদের সন্তান বিপ্লব হোসেন ও রাজু আহমেদ মিন্নু চেক ২টি গ্রহন করে। এর আগে সমিতির পক্ষে দোয়া ও মিলাদ অনুষ্ঠান পরিচালনা করেন বেনাপোল মাহবুবা হক এতিম খানার খতিব ও ইমাম হাফেজ মোঃ খলিলুর রহমান।
বক্তারা দীর্ঘ ১১টি বছরের আয়-ব্যায়ের হিসাব নিকাশ, নতুন সদস্য নিয়োগ ও আগামী সাধারন নির্বাচন অনুষ্ঠানের বিষয়াদি আলোচনা করা হয়। সভাশেষে সমিতির সদস্য ও জেলা পরিষদের সদস্য মোঃ অহিদুজ্জামান অহিদকে প্রধান করে ৬ সদস্য বিশিষ্ট একটি হিসাব নিরক্ষণ কমিটি গঠন করা হয়। উক্ত কমিটি আগামি ৭দিনের মধ্যে হিসাব নিরক্ষণ পুর্বক রিপোর্ট দাখিল করবেন। আগামি ২৮ মার্চ সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনী তারিখ ঘোষণা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *